৫,০০০ টাকা ছাড়, Realme GT Master Edition, Vivo X70 সহ এই ফোনগুলি খুব সস্তায় পাওয়া যাচ্ছে

Flipkart সেলে Realme GT Neo 2, Realme GT Master Edition, Realme 8S- এর মতো বাজেট ফ্রেন্ডলি ফোনগুলির কেনাকাটায় গ্রাহকরা পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়

flipkart-big-bachat-dhamaal-sale-offer-on-realme-vivo-moto-smartphones

আপনি কি নতুন ফোন কেনার কথা ভাবছেন? তবে, বছরের এই শেষ লগ্নই হতে পারে আপনার জন্য একেবারে উপযুক্ত সময়। আসলে গত ৪ঠা ডিসেম্বর থেকে ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট, Flipkart-এ শুরু হয়ে গিয়েছে ‘বিগ বাচাত ধামাল’ (Big bachat dhamal) সেল। অন্যান্য বিভিন্ন প্রোডাক্টসহ এই সেলে Realme-র একাধিক স্মার্টফোনের ওপর থাকছে বড়সড় ডিসকাউন্ট। বিশেষত Realme GT Neo 2, Realme GT Master Edition, Realme 8S- এর মতো বাজেট ফ্রেন্ডলি ফোনগুলির কেনাকাটায় গ্রাহকরা পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। উল্লেখ্য, আজ অর্থাৎ ৬ ডিসেম্বর পর্যন্ত Flipkart -এ এই সেল চলবে। তবে, Realme-র অফিশিয়াল ওয়েবসাইটে আগামী ৮ই ডিসেম্বর পর্যন্ত একই অফারে ফোনগুলি পাওয়া যাবে। আসুন সেলে কোন ফোনের উপর কত টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে দেখে নেওয়া যাক।

Realme GT Neo 2: ৪০০০ টাকা পর্যন্ত ছাড়ে কেনা যাবে

রিয়েলমি জিটি নিও এর উত্তরসূরি হিসেবে বাজারে আসা রিযেলমি জিটি নিও ২ ফোনটির সমস্ত ভ্যারিয়েন্টই ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে। এরজন্য ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। উল্লেখ্য, ৮ জিবি র‌্যাম যুক্ত ফোনটির প্রারম্ভিক ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। এটি নিও ব্লু, নিও ব্ল্যাক, নিও গ্রিন এই তিনটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে। ফ্ল্যাগশিপ গ্রেড স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট প্রসেসর দ্বারা চালিত উক্ত ফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Realme GT Master Edition: ৬ জিবি ভ্যারিয়েন্টটি মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাবে

রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফোনটিও গ্রাহকরা সেলে ৪,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন। সাধারণভাবে এই ফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। আবার ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। সেটটির ব্যাক প্যানেলে রয়েছে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরসহ ট্রিপল ক্যামেরা সেটআপ। একই সাথে, ৩২ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরাও দেওয়া রয়েছে।

Realme 8, Realme 8 5G, Realme 8S 5G: ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাবে

রিয়েলমি ৮, রিয়েলমি ৮ ৫জি, রিয়েলমি ৮এস ৫জি ফোন তিনটি এই সেলে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট ও রিয়েলমির অফিশিয়াল সাইট, উভয় প্ল্যার্টফর্মেই অফারগুলি উপলব্ধ।

ওপরের মডেলগুলি ছাড়াও, নারজো ৫০এ (প্রিপেড), রিয়েলমি সি২৫ওয়াই, রিয়েলমি সি২৫ কেনা যাবে ১,৫০০ টাকা অবধি ছাড়ে। অন্যদিকে রিয়েলমি ৮আই ফোনটির উপর প্রিপেড ট্র্যানজ্যাকশনে দেওয়া হবে ১,০০০ টাকা ডিসকাউন্ট।

তবে, শুধু রিয়েলমিই নয়, ফ্লিপকার্টের এই ধামাকাদার ‘বিগ বাচাত ধামাল’ সেলের আওতায় বাদ পড়ছে না ভিভো, ওপ্পো, মোটোরোলার মতো স্মার্টফোনগুলিও।

ভিভো এক্স৭০ প্রো ফোনটি এই সেলে ৫,০০০ টাকা ছাড়ে উপলব্ধ। অর্থাৎ ফোনটি ৪৬,৯৯০ টাকায় উপলব্ধ। আবার ওপ্পো রেনো ৬ ৫জি ফোনটির দামের ওপর ১৫% ডিসকাউন্টের পর গ্রাহকদেরকে ২৯,৯৯০ টাকার বিনিময়ে প্রদান করা হচ্ছে। মোটোরোলা এজ ২০ প্রো ২৩% ছাড়ে ৩৪,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।