Flipkart Big Bachat Dhamaal: সস্তায় পাওয়া যাবে দামি প্রোডাক্ট, কেনাকাটায় মিলবে রুপোর কয়েন

বিগ বাচাত ধামাল সেলের জন্য ফ্লিপকার্ট জনপ্রিয় ওয়ালেট পরিষেবা Paytm-এর সাথে হাত মিলিয়েছে

flipkart-big-bachat-dhamaal-starting-november-21-deal-offer-list-paytm-upi

খাতায় কলমে উৎসবের মরসুম কার্যত শেষ হয়েছে, আস্তে আস্তে জাঁকিয়ে বসছে শীতের আমেজও। তবে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির জন্য সেলের মরসুম শেষ হয়নি বলেই মনে হচ্ছে! আসলে যারা এতদিন বিশেষ ফেস্টিভ সেলের ফায়দা তুলতে পারেননি বা হালফিলে সস্তায় কেনাকাটা করার জন্য অফার খুঁজছেন, তাদের জন্য ফের একটি সেলের আয়োজন করেছে Flipkart (ফ্লিপকার্ট)। ই-কমার্স জায়ান্টটির টিজার পেজ অনুযায়ী, আগামী ১৯শে নভেম্বর থেকে তারা ‘Big Bachat Dhamaal’ (বিগ বাচত ধামাল) নামক সেলের আয়োজন করেছে, যা লাইভ থাকবে ২১শে নভেম্বর অবধি। আর প্রতিবারের মতই দুদিনব্যাপী এই সেলে চমকপ্রদ সব অফার পাওয়া যাবে। যদিও Flipkart-এর মাইক্রোসাইট দেখে অনুমান করা হচ্ছে, ইলেকট্রনিক্স জাতীয় পণ্যের তুলনায় গৃহস্থালির জিনিসপত্র এবং ফ্যাশন আইটেমের ওপরেই বেশি অফার বা সুবিধা উপলব্ধ থাকবে। আসুন Flipkart Big Bachat Dhamaal সেল সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই…

Flipkart Big Bachat Dhamaal সেলের অফার

প্রথমেই বলে রাখি, বিগ বাচাত ধামাল সেলের জন্য ফ্লিপকার্ট জনপ্রিয় ওয়ালেট পরিষেবা পেটিএম (Paytm)-এর সাথে হাত মিলিয়েছে। ফলে কেনাকাটা করার সময় পেটিএমের মাধ্যমে ওয়ালেট/ইউপিআই ট্রানজ্যাকশন করলে ৫০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক মিলবে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের ওপর নিশ্চিত অফার থাকবে। অন্যদিকে প্রত্যেক ঘন্টায় খরিদ্দারি করা প্রথম ৫০ জন কাস্টমার পাবেন রুপোর কয়েন।

ফ্লিপকার্টের মতে, ‘বিগ বাচত ধামাল’ সেলে একাধিক ব্র্যান্ড এবং প্রোডাক্টের ওপর ছাড় থাকবে; মিলবে ফ্রি ডেলিভারি, সহজে জিনিসপত্র রিটার্নের সুবিধা। আবার রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় আকর্ষণীয় ডিল বা অফারের সুবিধা নেওয়া যাবে, যেখানে সকাল ৮টা থেকে মধ্যরাত্রি অবধি সময়ে ‘লুট বাজার’ নামক সাশ্রয়ী অফার অ্যাক্সেস করা যাবে।

এক্ষেত্রে শীতের জামাকাপড়ের ওপর ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। সাধারণ জামাকাপড়েও মিলবে একইরকম ছাড় বা অফ। অন্যান্য প্রোডাক্টের ওপর কী ছাড় বা অফার থাকবে, সে বিষয়ে ফ্লিপকার্ট এখনো কিছুই জানায়নি। তবে অনুমান হচ্ছে, বিভিন্ন মোবাইল, স্মার্টওয়াচ, কম্পিউটার অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন আইটেম, বিউটি প্রোডাক্ট, কসমেটিকস ইত্যাদি তুলনামূলক ভাবে সাশ্রয়ে কেনা যাবে। উপরন্তু কোনো কিছু কেনার সময় সুপারকয়েন ব্যবহার করলে অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। অতএব দেরি না করে এখনই পছন্দের প্রোডাক্ট উইশলিস্ট করে ফেলুন!

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.