১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart এর Big Billion Days 2020 সেল

flipkart-big-billion-days-2020-sale-kicks-off-deals-and-all-you-need-to-know

আগামী ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বহু প্রতীক্ষিত Flipkart Big Billion Days 2020 সেল। পুজোর সময় ৬ দিন ধরে চলা এই সেল ২১ অক্টোবর পর্যন্ত চলবে। যদিও Flipkart Plus কাস্টমাররা ১৫ অক্টোবর থেকে বিগ বিলিয়ন ডেজ ২০২০ সেলের সুবিধা নিতে পারবে। গতমাসেই এই সেল এর ঘোষণা করেছিল ওয়ালমার্টের মালিকানাধীন ই-কমার্স সাইটটি। তবে তখন এই সেলের তারিখ জানানো হয়নি। এদিকে আরেক ই-কমার্স সাইট Amazon এখনও তাদের আসন্ন Great India Festival সেলের তারিখ জানায়নি। যদিও মনে হচ্ছে বিগ বিলিয়ন ডেজ সেলের মত এই সেলটিও একই দিনে শুরু হবে।

Flipkart Big Billion Days 2020 সেল

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০ সেলে স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার গ্রাহকরা বিশেষ সুবিধা পাবে। স্টেট ব্যাংকের ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে জিনিস কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার Bajaj Finserv EMI Cards ধারী ছাড়াও অন্যান্য ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীদের নো কস্ট ইএমআই এর সুবিধা দেওয়া হবে। এছাড়াও ফ্লিপকার্ট জানিয়েছে এই সেলে এক টাকায় মোবাইলের সম্পূর্ণ প্রোটেকশন পাওয়া যাবে।

ব্যাংক অফার ছাড়াও Flipkart Big Billion Days সেলে টিভি এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের সাথে কেনা যাবে। আবার ফ্যাশন প্রোডাক্ট পাওয়া যাবে ৬০-৭০ শতাংশ ছাড়ে। এই সেলে কেবল ৭৯ টাকা থেকে বিউটি, ফুড, টয়, বেবি কেয়ার প্রোডাক্ট বিক্রি হবে। এছাড়াও হোম এবং কিচেন এর বিভিন্ন জিনিস কেনা যাবে ৪৯ টাকা থেকে।

আবার ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০ সেলে ফার্নিচার এবং ম্যাট্রেসের ওপরে থাকবে ৫০-৮০% ছাড় দেওয়া হবে। এছাড়া ফ্লিপকার্ট প্রাইভেট ব্র্যান্ডের প্রোডাক্টের ওপর ৮০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, সেলের প্রতিদিন রাত ১২ টা, সকাল ৮টা ও দুপুর ৪টায় ক্রেজি ডিলস দেওয়া হবে। আবার প্রতি ৮ ঘন্টায় আকর্ষণীয় সব নতুন ডিল দেখা যাবে, যাতে অতিরিক্ত ২০% ছাড় পাওয়া যাবে। নির্দিষ্ট সময় ধরে চলবে রাশ আওয়ার। এছাড়াও থাকবে অতিরিক্ত সুপার কয়েন জিতে নেওয়ার সুযোগ-ও। শুধু তাই নয়, এই সেলে ইউজাররা কয়েকটি গেম খেলে পুরস্কার জিতে নিতে পারবেন। আবার ‘মিস্ট্রি বক্স’ থেকে পেতে পারেন আকর্ষনীয় সব গিফ্ট।