পুজোর আগেই আসছে Flipkart Big Billion Days সেল

flipkart-big-billion-days-coming-soon-with-exciting-offers

আর মাত্র কয়েকটা দিন পেরোলেই বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজো! কিন্তু করোনা পরিস্থিতির জন্য সবাই দমে আছে। এদিকে সাত-পাঁচ কারণের জন্য, বিগত কয়েক মাসে তেমন কোনো বড় সেল আয়োজন করেনি ই-কমার্স প্ল্যাটফর্মগুলি। Flipkart বা Amazon, যদিও এর মাঝে বেশ কয়েকটি সেলের আয়োজন করেছিল, কিন্তু সেই সেলের অফার বা ছাড় গ্রাহকদের তেমন সন্তুষ্ট করতে পারেনি। তবে আর মন খারাপের কোনো কারণ নেই। উৎসবের মরসুমে, প্রতি বছরের মতই এবছরেও সবচেয়ে ধামাকাদার সেল অর্থাৎ Big Billion Days Sale নিয়ে হাজির হতে চলেছে Flipkart।

চলতি মাসের শুরুতেই অনেকে বলছিলেন, এই মাসের শেষের দিকে, বা অক্টোবরের প্রথম সপ্তাহে এই সেলটি অনুষ্ঠিত হবে। কিন্তু সেলটি ঠিক কবে থেকে শুরু হবে, সেই সম্পর্কে এখনো কিছু খোলসা করে বলেনি ফ্লিপকার্ট। তবে, দেশের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি, ইতিমধ্যেই Big Billion Days Sale-এর জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরি করেছে। ফ্লিপকার্টের ওই মাইক্রোসাইটটি দেখে মনে হচ্ছে, প্রতিবারের মত এবারেও এই সেলে আকর্ষণীয় সব অফার পাওয়া যাবে। কোন প্রোডাক্টে কী অফার বা ছাড় থাকবে সেই বিষয়ে বিস্তারিত ভাবে কিছু না বললেও, অফার বা ছাড় সম্পর্কে কিছুটা আভাস দিয়েছে সংস্থাটি।

ছবি – Flipkart

বলা হচ্ছে, Flipkart Big Billion Days সেলে স্মার্টফোন এবং ট্যাবলেট ডিভাইসগুলি দূর্দান্ত দামে কেনা যাবে। থাকবে নো কস্ট EMI অপশন এবং মজাদার এক্সচেঞ্জ অফার। শুধু তাই নয়, এই সেলে এক টাকায় মোবাইলের সম্পূর্ণ প্রোটেকশন দেওয়া এমনটাও দাবি করেছে ফ্লিপকার্ট। আবার, টিভি এবং অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের ওপর ৮০% অবধি ছাড় পাওয়া যাবে। ইলেকট্রনিক্স এবং বিভিন্ন অ্যাকসেসরিজগুলিও আপ-টু ৮০% ছাড়ে কেনা যাবে।

তবে শুধু ডিভাইস, গ্যাজেট বা অ্যাপ্লায়েন্সেই নয়, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে অফার থাকবে জামাকাপড় কিনলেও। জানা গেছে ফ্যাশন প্রোডাক্টের ওপর ৬০-৮০% অফ থাকবে। ফার্নিচারের ওপরে থাকবে ৫০-৮০% ছাড়। এছাড়া, Big Billion Days Sale চলাকালীন, প্রতি ৮ ঘন্টায় আকর্ষণীয় সব নতুন ডিল দেখা যাবে, যাতে অতিরিক্ত ২০% ছাড় পাওয়া যাবে। নির্দিষ্ট সময় ধরে চলবে রাশ আওয়ার।

আবার ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে সুপার কয়েন ব্যবহার করে জিনিস কিনলে পাওয়া যাবে অতিরিক্ত ডিসকাউন্ট। থাকবে অতিরিক্ত সুপার কয়েন জিতে নেওয়ার সুযোগ-ও। শুধু তাই নয়, এই সেলে ইউজাররা কয়েকটি গেম খেলে পুরস্কার জিতে নিতে পারবেন। আবার ‘মিস্ট্রি বক্স’ থেকে পেতে পারেন আকর্ষনীয় সব গিফ্ট।

প্রসঙ্গত, বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়েছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI), আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক এবং এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক। তবে, SBI-এর গ্রাহকরা বিশেষ সুবিধা পাবেন। স্টেট ব্যাঙ্কের ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে জিনিস কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। তাহলে আর দেরি কিসের? ঝটপট লিস্ট বা ফর্দ বানিয়ে রাখুন এবং পছন্দের প্রোডাক্টগুলিকে উইশলিস্ট করে রাখুন।