Flipkart Big Billion Days Sale 2021: পূজার আগেই আসছে বছরের সবথেকে বড়ো সেল

Flipkart Big Billion Days Sale এর তারিখ এখনও জানা যায়নি

flipkart-big-billion-days-sale-2021-offer-teased-with-axis-icici-bank-card-date-not-confirmed-yet

আসছে বছরের সবচেয়ে বড় সেল Flipkart Big Billion Days! না সেলের তারিখ এখনও জানা যায়নি, তবে Flipkart শীঘ্রই এই সেল আয়োজন করবে বলে জানিয়েছে। আপকামিং Flipkart Big Billion Days সেলে ক্রেতারা স্মার্টফোন, ট্যাবলেট, টিভি, এসি, অডিও গ্যাজেট, স্মার্টওয়াচ, ওয়াশিং মেশিন সহ বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টের সাথে কিনে নিতে পারবেন। পাশাপাশি, নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট প্রভৃতি সুবিধা পাওয়া যাবে। আসুন Flipkart Big Billion Days সেল সম্পর্কে আপাতত কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Axix এবং ICICI ব্যাঙ্কের সাথে অংশীদারিত্বে নিয়ে আসা হবে Flipkart Big Billion Days Sale

ফ্লিপকার্ট তাদের বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য Axis এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। ফলে উক্ত দুটি ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ছাড় পাওয়া যাবে। এছাড়া জানা গেছে, Paytm ওয়ালেট এবং UPI এর মাধ্যমে মাধ্যমে পেমেন্টে অ্যাসিওর্ড ক্যাশব্যাক মিলবে।

প্রসঙ্গত, বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য ইতিমধ্যেই একটি ডেডিকেটেড মাইক্রোসাইট তৈরী করে ফেলেছে ফ্লিপকার্ট। সেল সম্পর্কিত বিস্তারিত তথ্য এই মাইক্রোসাইটে দেখা যাবে। সেলে, Soundcore, MSI, Bolt, Dizo, Intel এবং BoAt এর মতো দেশি-বিদেশি ব্র্যান্ডের প্রোডাক্ট ভারী ডিসকাউন্টের সাথে উপলব্ধ করা হবে। একই সাথে, সংস্থাটি নিশ্চিত করেছে যে, Samsung, Apple, Oppo এবং Vivo স্মার্টফোন দুর্দান্ত অফারের সাথে কেনা যাবে। যদিও স্মার্টফোনগুলির উপর ছাড়ের পরিমাণ জানায়নি ফ্লিপকার্ট।

যাইহোক আশা করা হচ্ছে যে Flipkart Big Billion Days Sale চলতি মাসের শেষ সপ্তাহে বা অক্টোবরের প্রথম সপ্তাহে লাইভ হবে। তবে এই সেলের অফারগুলি আগেভাগে জানিয়ে দেবে সংস্থা। আবার Flipkart Plus মেম্বাররা সেল শুরুর একদিন আগে থেকেই সমস্ত অফার অ্যাক্সেস করতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।