কম দামে নতুন ফোন খোঁজ করছেন? ফ্লিপকার্ট দিচ্ছে সুবর্ণ সুযোগ

flipkart-big-billion-days-sale-best-deal-on-smartphones

গত পরশু অর্থাৎ ১৬ই তারিখ থেকে Flipkart এ শুরু হয়েছে Big Billion Days সেল। যদিও ফ্লিপকার্টের প্লাস প্রোগ্রামের মেম্বাররা একদিন আগেই অর্থাৎ ১৫ তারিখ থেকে সেলের অ্যাক্সেস পেয়েছেন। উৎসবের মরসুমে গ্রাহকদের খুশি রাখতে এবং নিজেদের বিক্রি বাড়াতেই এই বিশেষ ফেস্টিভ সেলটি আয়োজন করেছে ফ্লিপকার্ট, যা চলবে আগামী ২১ অক্টোবর পর্যন্ত। ৬ দিন ব্যাপী এই সেলে ইলেকট্রনিক প্রোডাক্ট থেকে শুরু করে জামাকাপড় বা অন্যান্য জিনিসে আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে। এছাড়া, স্টেট ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটায় বিশেষ ছাড়ের সুবিধাও দিচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি।

শুধু তাই নয়, যারা ৬-৭ হাজার টাকা বাজেটে নতুন স্মার্টফোন কিনবেন ভাবছেন, এই সেলটি তাদের জন্যও সুবর্ণ সুযোগ এনে দিয়েছে। এই সেলে আপনারা এন্ট্রি-লেভেলের বেশ কিছু ফোন কম দামে কিনতে পারবেন। এই মুহূর্তে হাতে টাকা না থাকলেও কুছ পরোয়া নেই, ফোনগুলি নো কোস্ট ইএমআই অপশনেও কেনা যাবে। তাহলে আসুন, দেখে নিই কোন ফোনে কী অফার রয়েছে।

Realme C11

বিগ বিলিয়ন ডে সেলে, রিয়েলমির এই জনপ্রিয় বাজেট ফোনটি MRP-র চেয়ে বেশ কিছুটা কম দামে কিনতে পারবেন। এমনিতে এই স্মার্টফোনটির দাম ৭,৪৯৯ টাকা, তবে সেল চলাকালীন এটি ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার SBI-এর যেকোনো কার্ডে পেমেন্ট করলে এটি ৫,৮৫০ টাকায় পেতে পারেন। Realme C11-এ ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমরি রয়েছে। আবার ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার।

Gionee Max

দিন কয়েক আগেই ভারতের বাজারে এই সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনটি লঞ্চ করেছিল জিওনি। Gionee Max-এ ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে, দাম ৫,৯৯৯ টাকা। কিন্তু সেলে, এই স্মার্টফোনটি ৫,৪৯৯ টাকায় কেনার সুযোগ রয়েছে। আবার স্টেট ব্যাংকের গ্রাহকরা এটি ৪,৯৫০ টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি, অক্টাকোর চিপসেট এবং আরো অনেক আকর্ষণীয় ফিচার রয়েছে।

Itel Vision 1

আইটেলের এই ফোনটি ভারতে ৬,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে এখন এই স্মার্টফোনটি ৬,৬৯৯ টাকায় পাওয়া যাবে। আবার SBI কার্ডে প্রিপেইড পেমেন্ট করলে এটি ৬,০৩০ টাকায় পেতে পারেন। এই স্মার্টফোনে ৩ জিবি র‌্যাম এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

Tecno Spark Go 2020

Tecno Spark Go 2020 ফোনটির সাধারণ দাম ৭,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে, এই স্মার্টফোনটি ৬,৪৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও রয়েছে নো কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার এবং ক্যাশব্যাকের সুবিধাও। স্পেসিফিকেশনের কথা বললে, এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও এ২০ প্রসেসর রয়েছে। আবার ৬.৫২ ইঞ্চির এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন।