Flipkart Big Billion Days সেল শুরু হচ্ছে ৭ অক্টোবর, ডিসকাউন্টের পাশাপাশি ১০ কোটি টাকার গাড়ি জেতার সুযোগ

Flipkart Big Billion Days Sale আগামী ৭ই অক্টোবর থেকে শুরু হবে এবং ১২ই অক্টোবর পর্যন্ত লাইভ থাকবে

flipkart-big-billion-days-sale-date-reveal-7-october-to-12-discounts-on-smartphones-tv-laptops-accessories

বিগত এক সপ্তাহ ধরে রহস্যময় ঢঙ্গে বিজ্ঞাপনী প্রচার চালানো এবং বিশেষ কিছু অফার প্রকাশ্যে আনার পর, অবশেষে আজ নিজের বার্ষিক Big Billion Days (বিগ বিলিয়ন ডেজ) সেলের সময়সূচী ঘোষণা করল ই-কমার্স জায়ান্ট Flipkart (ফ্লিপকার্ট)। সংস্থার ডেডিকেটেড মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ৭ই অক্টোবর থেকে এই সেল শুরু হবে এবং ১২ই অক্টোবর পর্যন্ত লাইভ থাকবে। সেক্ষেত্রে অন্যান্য সেলের মতোই Big Billion Days সেলে Flipkart-এর প্লাস কাস্টমাররা ‘আর্লি অ্যাক্সেস’ পাবেন, যার ফলে তারা সাধারণ ইউজারদের থেকে একদিন আগে কেনাকাটা করতে সক্ষম হবেন। অফারের কথা বললে, Flipkart Big Billion Days সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট প্রভৃতি সস্তায় কেনা যাবে।

Flipkart Big Billion Days সেলের অফার

এই বছর ফ্লিপকার্ট তার বিশেষ বিগ বিলিয়ন ডেজ সেলের জন্য আইসিআইসিআই ব্যাংক, অ্যাক্সিস ব্যাংক এবং পেটিএমের (Paytm) সাথে জোট বেঁধেছে। ফলত, উল্লিখিত ব্যাংকের গ্রাহকরা ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। একইভাবে কেনাকাটা করার সময় পেটিএমের মাধ্যমে ওয়ালেট বা ইউপিআই ট্রানজাকশন করলে নিশ্চিত ক্যাশব্যাকের সুবিধা থাকবে।

বিগ বিলিয়ন ডেজ সেল লাইভ হওয়ার পর অনলাইন শপিং প্ল্যাটফর্মটি Samsung, Realme, Poco, Oppo, Asus, Micromax, Infinix ইত্যাদি বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট ছাড়ে কিনতে দেবে বলে নিশ্চিত করেছে। এমনকি Poco X3 Pro, Moto Edge 20 Fusion, Asus ROG Phone 3, Moto G60-এর মত কিছু ফোনের অফার প্রাইজ ইতিমধ্যেই ফাঁস হয়েছে। আবার আজকে সেলের তারিখ ঘোষণার পর, ফ্লিপকার্ট, অন্যান্য প্রোডাক্ট রেঞ্জে কতটা ডিসকাউন্ট থাকবে – সে বিষয়টিও মাইক্রোসাইটে আপডেট করেছে।

এক্ষেত্রে জানা গিয়েছে যে Flipkart Big Billion Days সেলে ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজ সেগমেন্টে (ল্যাপটপ, ডেটা স্টোরেজ ডিভাইস, ইয়ারবাড, উইয়ারেবল ডিভাইস ইত্যাদি পণ্যে) ৮০% পর্যন্ত অফ পাওয়া যাবে। অন্যদিকে টিভি, রেফ্রিজারেটরের মত অ্যাপ্লায়েন্সেও মিলবে দামের ওপর আপ টু ৮০% ছাড়। যেখানে ফ্যাশন আইটেম, লাগেজ ইত্যাদিতে ছাড় থাকবে ৬০% থেকে ৮০%। শুধু তাই নয়, সেল চলাকালীন দিনগুলিতে রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় বিশেষ বিশেষ ডিল উপভোগ করা যাবে। খুব শীঘ্রই ফ্লিপকার্ট বাকি অফারের বিশদ সামনে আনবে বলে আশা করা যায়।

সেলের তারিখ বা অফার সম্পর্কে আভাস পাওয়ার পর, যারা এখনই পছন্দের-প্রয়োজনের প্রোডাক্টগুলি উইশলিস্ট করতে শুরু করেছেন বা লিস্ট বানানো শুরু করবেন ভাবছেন, তাদের বলে রাখি ফ্লিপকার্ট এবারের সেল উপলক্ষে একটি চমকপ্রদ গেম আয়োজন করেছে, যার নাম রাখা হয়েছে, ‘The Big Billion Muqabla’ (দ্য বিগ বিলিয়ন মুকাবলা)। এই গেমটিতে অংশগ্রহণ করে কয়েকটি সাধারণ পদক্ষেপ অনুসরণ করতে হবে; এতে, ভাগ্যবান বিজেতা পেয়ে যেতে পারেন ১০ কোটি টাকার গাড়ি, অ্যান্ড্রয়েড ফোন, গিফ্ট কার্ড বা সুপার কয়েনের মত পুরষ্কার। তাই সস্তায় শপিংয়ের পাশাপাশি আসন্ন উৎসবের মরসুমে দারুণ সব গিফ্ট জেতার এই সুযোগ হাতছাড়া করবেন না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.