Oppo A53s 5G, Poco M3 সহ এই ফোনগুলি অনেক সস্তায় কেনা যাবে Flipkart Big Billion Days সেলে

Flipkart এখনও Big Billion Days সেলের অধীনে উপলব্ধ সমস্ত ডিলের কথা প্রকাশ করেনি

flipkart-big-billion-days-sale-discounts-offer-on-oppo-a53s-5g-poco-m3-motorola-g60-micromax-in-note-1

অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ আগামী ৩ অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বিলিয়ন ডেজ (Big Billion Days) সেল এবং চলবে ১০ অক্টোবর পর্যন্ত। এই সেলে ক্রেতারা স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ ইত্যাদি ডিভাইস, টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন ইত্যাদি অ্যাপ্লায়েন্স, রান্নাঘরের অন্যান্য সামগ্রী, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট এবং আরও অন্যান্য জিনিসের ওপর ছাড় (প্রায় ৮০% পর্যন্ত) বা অফার পাবেন। পাশাপাশি আইসিআইসিআই ব্যাংক, অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশন করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। 

যদিও Flipkart এখনও Big Billion Days সেলের অধীনে উপলব্ধ সমস্ত ডিলের কথা প্রকাশ করেনি, তবে বেশ কয়েকটি স্মার্টফোনের ওপর যে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে সে খবর ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সুতরাং, আপনি যদি নতুন একটি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই আসন্ন সেলটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ নিয়ে আসতে চলেছে। ই-কমার্স ওয়েবসাইটটি ইতিমধ্যেই আসন্ন এই সেলের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে, এখান থেকে সেলের অফারগুলি টিজ করা হচ্ছে। সেখান থেকেই তথ্য নিয়ে স্মার্টফোনের উপর পাওয়া ডিলগুলির বিষয়ে আপনাদেরকে আমরা এই প্রতিবেদনে জানাব।

Poco M3

বর্তমানে Poco M3-এর দাম ১১,৯৯৯ টাকা, তবে সেল চলাকালীন এটি ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটিতে ২৩৪০x১০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। ফটোগ্রাফির জন্য Poco M3 ফোনে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল (ম্যাক্রো), এবং ২ মেগাপিক্সেল (ডেপ্থ) সেন্সর। এছাড়াও, এতে রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। স্মার্টফোনটিতে একটি শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এবং এটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Oppo A53s 5G

আসন্ন সেলে ৩০০০ টাকা ছাড়ের সুবাদে ১৫,৯৯০ টাকা দামের Oppo A53s 5G, ১২,৯৯০ টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটিতে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে এবং এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দ্বারা চালিত। এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। Oppo A53s 5G ফোনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এছাড়াও সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Motorola G60

Motorola G60-এর দাম ১৮,১৪৯ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ১৫,৯৯৯ টাকায় ক্রেতারা এটিকে পকেটস্থ করতে পারবেন। স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ একটি বড়ো ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর দ্বারা চালিত এবং এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ বিদ্যমান। Motorola G60 ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট সেলফি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই অ্যান্ড্রয়েড স্মার্টফোনটিতে একটি শক্তিশালী ৬০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Micromax IN Note 1

১০,৯৯৯ টাকার Micromax IN Note 1 ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন গ্রাহকরা ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন। IN Note 1 ফোনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস ইনফিনিটি ডিসপ্লে এবং এটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর দ্বারা চালিত। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। স্মার্টফোনটিতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট সেলফি ক্যামেরা পাওয়া যাবে। IN Note 1 ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এসবের পাশাপাশি Apple-এর iPhone 12, iPhone 12 mini, এবং iPhone SE-এও ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে, তবে এই ডিভাইসগুলিতে সঠিক ছাড়ের পরিমাণ এখনও সংস্থার তরফ থেকে প্রকাশ করা হয়নি। এছাড়াও, Flipkart অন্যান্য একাধিক স্মার্টফোনের ক্ষেত্রেও ছাড় দেবে, এবং সেলের তারিখ এগিয়ে আসার সাথে সাথে সেগুলির সম্পর্কে আরও বিশদে জানা যাবে। সেক্ষেত্রে আগামী দিনগুলিতে সেল সম্পর্কিত যে কোনো আপডেট পাওয়া মাত্রই আমরা তা আপনাদের সাথে শেয়ার করব, তাই টেকগাপে চোখ রাখতে ভুলবেন না!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।