Flipkart Big Billion Days সেলে Poco, Moto, Asus, Infinix-এর এই ফোনগুলিতে থাকবে ধামাকাদার অফার

Flipkart Big Billion Days সেলে Pixel 4a, Poco X3 Pro, Moto Edge 20 Fusion, Asus ROG Phone 3, Infinix Hot 10s ইত্যাদি ফোন অনেক সস্তায় কেনা যাবে

flipkart-big-billion-days-sale-discounts-offer-on-poco-x3-pro-moto-edge-fusion-20-asus-rog-3-samsung-galaxy-f62

Flipkart (ফ্লিপকার্ট)-এর আসন্ন ফেস্টিভ সেল ‘Big Billion Days’ (বিগ বিলিয়ন ডেজ)-এর প্রচার ইতিমধ্যেই সবাইকে আকর্ষিত করছে। যদিও এই বার্ষিক সেলের সময়সূচি এখনো অবধি প্রকাশিত হয়নি। তবে দিন যত এগোচ্ছে, ততই এই সেলের রহস্য থেকে একটু একটু করে পর্দা সরছে! আজ Flipkart তার Big Billion Days সেলে স্মার্টফোনের ওপর উপলব্ধ অফারগুলি সবার সামনে এনেছে। এক্ষেত্রে সেলে Pixel 4a, Poco X3 Pro, Moto Edge 20 Fusion, Asus ROG Phone 3, Infinix Hot 10s ইত্যাদি ফোন অনেক সস্তায় কেনা যাবে বলে জানা গিয়েছে।

Flipkart Big Billion Days সেলে স্মার্টফোনের ওপর অফার

ফ্লিপকার্টের মাইক্রোসাইট অনুযায়ী, এই বছরের শুরুর দিকে লঞ্চ হওয়া Poco X3 Pro-এর দাম ১৮,৯৯৯ টাকা হলেও, বিগ বিলিয়ন ডেজ সেলে এটি ১৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। আবার Moto Edge Fusion 20 ফোনের ২১,৪৯৯ টাকা মূল্যের বেস ভ্যারিয়েন্টটি মিলবে ১৯,৯৯৯ টাকার বিনিময়ে। একইভাবে Asus ROG Phone 3 ফোনের স্ট্যান্ডার্ড সংস্করণ ৪৯,৯৯৯ টাকার বদলে ৩৪,৯৯৯ টাকায় এবং Infinix Hot 10s ফোন ১২,৯৯৯ টাকার বদলে ৯,৪৯৯ টাকায় কেনা যাবে।

এদিকে স্মার্টফোনের কিছু অফার ধাঁধার আকারে রেখেছে ফ্লিপকার্ট। যেমন Pixel 4a-এর ক্ষেত্রে তারা মাইক্রোসাইটে অফার মূল্য ‘২_৯৯৯’ টাকা লিখে রেখেছে। ফলে আশা করা হচ্ছে সেলে ৩১,৯৯৯ টাকা মূল্যের Pixel 4a ফোনটি সম্ভবত ২০,৯৯৯ টাকা থেকে ২৯,৯৯৯ টাকার মধ্যে পাওয়া যাবে। একইভাবে দামের মধ্যে দুটি শূন্যস্থান বসিয়ে Samsung Galaxy F62 ফোনটিকেও তালিকাভুক্ত করা হয়েছে, এমনিতে যার দাম ২৩,৯৯৯ টাকা।

বলে রাখি, উল্লিখিত হাতেগোনা কয়েকটি হ্যান্ডসেট ছাড়াও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Realme 8i, Oppo A53s 5G সহ অ্যান্ড্রয়েড এবং আইফোনের ওপর অফার থাকবে। তাছাড়া আগামীকাল থেকে সেপ্টেম্বরের ২৭ তারিখের মধ্যে Motorola, Micromax, Infinix, Oppo, Vivo, Realme, Poco ব্র্যান্ডের অন্যান্য ফোনের ডিলগুলি উন্মোচিত হবে বলে ফ্লিপকার্ট ঘোষণা করেছে। সেক্ষেত্রে সেল শুরু হলে আইসিআইসিআইআই ব্যাংক, অ্যাক্সিস ব্যাংকের কার্ডের গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবেন। এছাড়াও পেটিএমের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে নিশ্চিত ক্যাশব্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.