Flipkart Big Billion Days Sale: স্মার্ট টিভির ওপর ৬১ শতাংশ ছাড়, সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না

Flipkart Big Billion Days Sale-এ থাকছে ৫০ ইঞ্চি স্মার্ট টিভিতে ৬১% পর্যন্ত বাম্পার ডিসকাউন্ট

flipkart-big-billion-days-sale-discounts-up-to-61-percent-on-50-inch-smart-tvs

সামনেই আসছে পুজোর মরশুম যা ধনী-দরিদ্র নির্বিশেষে সকলের জন্যই এক অত্যন্ত খুশির খবর। এর মধ্যেই আরও এক উপরি আনন্দের খবর নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ (Big Billion Days) সেল। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ, হোম অ্যাপ্লায়েন্স, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট প্রভৃতি সস্তায় কেনা যাবে। আপনি যদি নিজের বা বাড়ির জন্য একটি নতুন ৫০ ইঞ্চি স্মার্ট টিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আসন্ন এই সেল আপনার জন্য নিয়ে আসতে চলেছে এক সুবর্ণ সুযোগ।

Flipkart Big Billion Days সেলে আপনি একাধিক ব্র্যান্ডের স্মার্ট টিভি দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাবেন। এই স্মার্ট টিভিগুলিতে ভিডিও স্ট্রিম করা, গেম খেলার মতো আপনার মনোরঞ্জনের জন্য একাধিক ফিচার বিদ্যমান। আসন্ন সেলটিতে Flipkart, OnePlus, TCL, Toshiba, LG, Realme এবং Xiaomi-র মতো ব্র্যান্ডের স্মার্ট টিভিতে ৬১% পর্যন্ত ছাড় দিতে পারে। এছাড়াও, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ ডিসকাউন্টের মতো অন্যান্য অফার পাওয়া যাবে। আসুন এই সেলে দুর্দান্ত ছাড়ে উপলব্ধ দশটি স্মার্ট টিভির বিষয়ে জেনে নেওয়া যাক।

TOSHIBA U50 Series 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart TV (50U5050)

এই স্মার্ট টিভিটিতে ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি ডিসপ্লে রয়েছে, এর রেজোলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেল। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। এতে Netflix, Prime Video এবং Youtube সাপোর্ট করে। বর্তমানে এই স্মার্ট টিভিটির দাম ৪৬,৯৯০ টাকা, যা ২৫ শতাংশ ছাড়ের পর ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ৩৪,৯৯০ টাকায় পাওয়া যাবে।

OnePlus U1S 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50UC1A00)

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন পাওয়া যাবে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। এই টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে। টিভিটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত এবং এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট রয়েছে। এই স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৪৯,৯৯৯ টাকা, তবে সেল চলাকালীন ৬ শতাংশ ছাড়ের পর ৪৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

Thomson OATH PRO Series 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। এই টিভিটি Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্টেড। এতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট বিদ্যমান। স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৪০,৯৯৯ টাকা, তবে সেলে ১২ শতাংশ ছাড়ের পর গ্রাহকরা ৩৫,৯৯৯ টাকায় টিভিটি কিনতে পারবেন।

Dolby Audio (50P615) সহ TCL P615 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart TV

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ২৪ ওয়াট। অ্যান্ড্রয়েড চালিত এটি টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে। ৬২,৯৯০ টাকার এই স্মার্ট টিভিটি আসন্ন সেলে ৪৬ শতাংশ ছাড়ের পর ক্রেতারা ৩৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Realme 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV

এই টিভিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ২৪ ওয়াট। Android-এ চালিত এটি টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে। এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট পাওয়া যাবে। বর্তমানে স্মার্ট টিভিটির দাম ৪২,৯৯৯ টাকা, যা সেলে ৬ শতাংশ ছাড়ের পর ৩৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Mi 5X 125.7 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV:

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন যুক্ত ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন দেখা যাবে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৪০ ওয়াট। অ্যান্ড্রয়েড ওএস দ্বারা চালিত এই টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে। এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট রয়েছে। স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৫৯,৯৯৯ টাকা, যা সেল চলাকালীন ৩০ শতাংশ ছাড়ের পর ক্রেতারা ৪১,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন।

Sansui 127 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (JSW50ASUHD):

এই টিভিটিতে ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে, যার রেজোলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেল। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ২০ ওয়াট। এতেও Netflix, Prime Video এবং Youtube সাপোর্ট করে। টিভিটি ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট সহ এসেছে। স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৪৫,১৯০ টাকা, এবং সেলে ১৮ শতাংশ ছাড়ের পর ক্রেতারা ৩৬,৯৯৯ টাকায় এটিকে ঘরে আনতে পারবেন।

Mi 4X 125.7 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV: 

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ২০ ওয়াট। টিভিটিতে Netflix, Disney+Hotstar এবং Youtube সাপোর্ট করে। এটি অ্যান্ড্রয়েডে চালিত এবং এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট রয়েছে। এই স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৪১,৯৯৯ টাকা হলেও, আর কিছুদিন পরেই ছাড়ের দৌলতে ক্রেতারা এটিকে ৩৮,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন।

TCL P715 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50P715):

এই স্মার্ট টিভিটিতে ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে, যার রেজোলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেল। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। অ্যান্ড্রয়েডে চালিত এটি স্মার্ট টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে, এবং এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট রয়েছে। এই স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৮৯,৯৯০ টাকা, যা সেলে ৬১ শতাংশ ছাড়ের পরে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Hisense A71F 126cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV: 

এই স্মার্ট টিভিটিতে ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজোলিউশন সহ ৫০ ইঞ্চি আল্ট্রা এইচডি (4K) এলইডি স্ক্রিন রয়েছে। ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং সাউন্ড আউটপুট ৩০ ওয়াট। এই টিভিটিতে Netflix, Disney+Hotstar, Prime Video এবং Youtube সাপোর্ট করে। এটিতে ইন-বিল্ট গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট রয়েছে। এই স্মার্ট টিভিটির দাম বর্তমানে ৪৩,৯৯০ টাকা, তবে আসন্ন সেলে ১৮ শতাংশ ছাড়ের সুবাদে গ্রাহকরা ৩৫,৯৯৯ টাকায় টিভিটি ঘরে আনতে সক্ষম হবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।