ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই POCO ফোনগুলির ওপর পাবেন বাম্পার ছাড়

flipkart-big-billion-days-sale-gets-huge-discounts-on-these-poco-smartphones

বিগত কয়েক বছরে অনলাইনে ফোন বা ইলেকট্রনিক্স প্রোডাক্ট কেনার হার অনেকটাই বেড়েছে। কারণ, একাধিক অফারসহ পছন্দের মোবাইল বাড়িতে বসেই কেনা যায়। তবে গত কয়েক মাসে ফ্ল্যাশ সেল বা সীমিত স্টকের দরুন অনেকেই নতুন স্মার্টফোন কিনতে পারেননি। আবার ওই সময়ে স্মার্টফোনের ওপর তেমন ছাড় বা অফারও দেখা যায়নি।

তবে আগামী কয়েকদিনের মধ্যে যারা নতুন ফোন কিনবেন বলে মনস্থির করেছেন, তাদের জন্য রয়েছে একটি সুখবর। আগামী ১৬ই অক্টোবর থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে Big Billion Days সেল, যেটি চলবে ২১শে অক্টোবর পর্যন্ত। এই সেলে পছন্দের যেকোনো মোবাইল ফোন কিনতে পারবেন চমৎকার সব অফারে। জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড POCO ঘোষণা করেছে, বিগ বিলিয়ন ডে সেলে সংস্থার বেশ কিছু স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় পাওয়া যাবে।

২০১৮ সালে Xiaomi-র হাত ধরে বাজারে আসে POCO। কিন্তু এখন সংস্থাটি Xiaomi-র থেকে বিচ্ছিন্ন হয়েছে এবং তারা নিজেদের স্বতন্ত্র ব্র্যান্ড হিসেবে দাবি করে। একটি টুইট পোস্টে POCO ঘোষণা করেছে, সংস্থার স্মার্টফোনগুলিতে এই প্রথমবার কোনো ছাড় দেওয়া হবে। এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে সদ্য বাজারে আসা POCO C3, POCO M2, POCO M2 Pro, POCO X2 এবং POCO X3 ফোনগুলি।

ফ্লিপকার্টের সেলে POCO M2 স্মার্টফোনটি ১০,৪৯৯ টাকায় কেনা যাবে, যার সাধারণ দাম ১০,৯৯৯ টাকা। অন্যদিকে মাস তিনেক আগে লঞ্চ হওয়া ১৩,৯৯৯ টাকা মূল্যের POCO M2 Pro (৪ জিবি/৬৪ জিবি ভ্যারিয়েন্ট) স্মার্টফোনটির ওপর পুরো ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, অর্থাৎ সেলে ফোনটি ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার POCO X2 ফোনটিতেও ১,০০০ টাকা ডিসকাউন্ট থাকবে, ১৭,৪৯৯ টাকা দামের এই ফোনটি সেলে ১৬,৪৯৯ টাকায় কেনা যাবে।

তবে, POCO C3 এবং POCO X3 ফোনদুটির তালিকায় নাম থাকলেও, এগুলির দামের কোনো হেরফের দেখা যায়নি, সোজা ভাষায় বললে এই ফোনদুটিতে কোনো অতিরিক্ত ছাড় পাওয়া যাবেনা। POCO C3 বাজেট ফোনটির ৩ জিবি + ৩২ জিবি বা ৪ জিবি + ৬৪ জিবি মডেল কিনতে ব্যয় করতে হবে যথাক্রমে ৭,৪৯৯ টাকা এবং ৮,৪৯৯ টাকা। অন্যদিকে, POCO X3 ফোনটির প্রারম্ভিক দাম নির্ধারণ করা হয়েছে ১৬,৯৯৯ টাকা। জানিয়ে রাখি সেল চলাকালীন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কার্ড ব্যবহার করে যেকোনো ফোন কিনলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে।