১৩,৯৯৯ টাকায় ঘরে আনুন বড় স্ক্রিনের স্মার্ট টিভি, Flipkart Big Billion Days সেলে বিরাট অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Blaupunkt-র স্মার্ট টিভি মডেলের উপর ৩০% ছাড় দেওয়া হবে

flipkart-big-billion-days-sale-offer-on-blaupunkt-65inch-and-many-more-smart-tvs

ই-কমার্স সাইট Flipkart নিয়ে আসছে বছরের সবথেকে বড় সেল Big Billion Days। অনুষ্ঠানিক ঘোষণা অনুযায়ী, এই সেল আগামী ৩রা অক্টোবর থেকে লাইভ হবে এবং চলবে ১০ই অক্টোবর পর্যন্ত। আমরা ইতিমধ্যেই সেলে কোন কোন প্রোডাক্ট বিভাগে কী অফার পাওয়া যাবে তা আপনাদেরকে জানিয়েছি। তবে আজ, নির্দিষ্টভাবে জার্মান ব্র্যান্ড, Blaupunkt-এর স্মার্ট টিভি কিনলে কত ছাড় পাওয়া যাবে সে সম্পর্কে বলবো। উক্ত ব্যান্ডের CyberSound সিরিজের অ্যান্ড্রয়েড স্মার্ট টিভি Flipkart Big Billion Days সেলে নূন্যতম ১৩,৯৯৯ টাকায় বিক্রি হবে। পাশাপাশি এই সেলে Blaupunkt এর ৬৫ ইঞ্চির একটি নতুন টিভি মডেল লঞ্চ‌ করা হবে, যার উপর ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

৩০% ডিসকাউন্টের সাথে কেনা যাবে Blaupunkt স্মার্ট টিভি

Blaupunkt স্মার্ট টিভি অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে, জার্মান সংস্থাটির প্রত্যেকটি স্মার্ট টিভি মডেলের উপর ৩০% ছাড় দেওয়া হবে। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর Blaupunkt -এর লেটেস্ট সাইবারসাউন্ড (CyberSound) সিরিজের টিভিগুলির দাম কিরূপ হবে তার তালিকা নিচে দেওয়া হলো-

৩২ ইঞ্চি (১,৩৬৬x৭৬৮ পিক্সেল) স্মার্ট টিভি – ১৩,৯৯৯ টাকা।
৪২ ইঞ্চি ফুল এইচডি (১,৯২০x১,০৮০ পিক্সেল) স্মার্ট টিভি – ২০,৯৯৯ টাকা ।
৪৩ ইঞ্চি আলট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) স্মার্ট টিভি – ২৯,৯৯৯ টাকা।
৫০ ইঞ্চি আলট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) স্মার্ট টিভি – ৩৪,৪৯৯ টাকা।
৫৫ ইঞ্চি আলট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) স্মার্ট টিভি – ৩৯,৯৯৯ টাকা।
৬৫ ইঞ্চি আলট্রা এইচডি (৩,৮৪০x২,১৬০ পিক্সেল) স্মার্ট টিভি – ৫৫,৯৯৯ টাকা।

এই প্রত্যেকটি Blaupunkt টিভির সাথে ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা ২রা অক্টোবর থেকে এই দামে টিভিগুলি কিনতে পারবেন।

Blaupunkt CyberSound ৬৫ ইঞ্চি আলট্রা-এইচডি স্মার্ট টিভি অফার

Blaupunkt তাদের সাইবারসাউন্ড রেঞ্জে ৬৫ ইঞ্চির একটি নতুন স্মার্ট টিভি যুক্ত করেছে। এই আলট্রা এইচডি কোয়ালিটির টিভির দাম ৫৫,৯৯৯ টাকা রাখা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড টিভি ১০ অপারেটিং সিস্টেমে কাজ করবে এবং অডিও ফ্রন্টের ক্ষেত্রে টিভি -তে ৬০ ওয়াটের ইন-বিল্ট স্পিকার দেওয়া হয়েছে। এই স্মার্টটিভির সাথে সেলে বেশ কয়েকটি অফার দেওয়া হচ্ছে। যেমন, Axis এবং ICICI ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। Flipkart Axis ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। টিভিটি নো-কস্ট ইএমআইয়ের অধীনে কেনা যাবে। সর্বোপরি, এই নয়া টিভির সাথে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।