ফের আসছে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল, আরো সস্তায় Redmi Note 7 Pro থেকে Realme 5

আরো একবার আসছে Flipkart Big Diwali Sale 2019 । এই সেল ২১ অক্টোবর থেকে শুরু হয়ে ২৫ অক্টোবর পর্যন্ত চলবে। প্রতিবারের মতোই এই সেলেও বেশ কিছু প্রোডাক্ট স্পেশাল অফারের সাথে কিনতে পারবে গ্রাহকরা। ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে জনপ্রিয় ফোনগুলির মধ্যে সবচেয়ে বেশি ডিসকাউন্ট দেওয়া হবে  Redmi Note 7 Pro, Redmi Note 7S, Realme 5 এবং Vivo Z1 Pro এর উপর । এছাড়াও টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্টে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে।

Flipkart Big Diwali Sale 2019 অফার ও ডিসকাউন্ট :

কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে, Flipkart Plus মেম্বারদের জন্য ২০ অক্টোবর রাত ৮ টা থেকে সেল শুরু হবে। আবার এই সেলের প্রতিদিন দুপুর ১২ টা, বিকাল ৪ টা ও রাত ৮ টায় Dhamaka Deals এর আয়োজন করা হয়েছে। অন্যান্য অফার হিসাবে এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ছাড় পাবে।

এই সেলে Redmi Note 7 Pro এর প্রাথমিক দাম হবে ১১,৯৯৯ টাকা, Redmi Note 7S  কেনা যাবে ৮,৯৯৯ টাকা থেকে। ১২,৯৯০ টাকা থেকে কেনা যাবে Vivo Z1 Pro । এছাড়াও No Cost EMI অফার ও এক্সচেঞ্জ অফার ও পাওয়া যাবে।

ফ্লিপকার্ট ঘোষণা করেছে স্মার্ট টিভি, DSLRs, স্মার্টওয়াচ মতো ৫,০০০০ টাকার উপরের প্রোডাক্টে ৭৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। Samsung, Thomson এর মতো কোম্পানির স্মার্ট টিভি ৬,৯৯৯ টাকা থেকে বিক্রি হবে। আবার আসুস, এইচপি, লেনোভোর ল্যাপটপ ২০,০০০ টাকা থেকে লিস্টিং হবে। ক্যানন ও নিকন এর DSLR ২০,০০০ -৩০,০০০ টাকার মধ্যে পাবেন।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!