ফের শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale, বিরাট সস্তায় পাবেন স্মার্টফোন, গ্যাজেট সহ বিভিন্ন প্রোডাক্ট

Flipkart Big Diwali sale ফের ২৮শে অক্টোবর থেকে শুরু হচ্ছে, চলবে ৩রা নভেম্বর পর্যন্ত

flipkart-big-diwali-sale-announce-again-from-oct-28-deals-offer-on-smartphones-accessories-gadgets

এই বছরের উৎসবের মরসুম প্রায় শেষের মুখে এসে পৌঁছেছে, কিন্তু অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির ফেস্টিভ সেল আয়োজনের কোনো সমাপ্তি নেই বলেই মনে হচ্ছে! আসলে গতকাল (অর্থাৎ ২৩শে অক্টোবর) মধ্যরাতেই শেষ হয়েছে Flipkart (ফ্লিপকার্ট)-এর ‘Big Diwali Sale’ (বিগ দিওয়ালি সেল)। তবে আসন্ন দীপাবলির খুশিতে আরো রোশনাই যোগ করতে, সংস্থাটি ফের এই সেল লাইভ করতে চলেছে। সংস্থার ওয়েবসাইট থেকে জানা গেছে, আগামী ২৮শে অক্টোবর থেকে আরো একবার শুরু হচ্ছে Flipkart Big Diwali Sale, যা আগামী ৩রা নভেম্বর পর্যন্ত চলবে। এক্ষেত্রে প্লাস মেম্বাররা ২৭ তারিখ মানে একদিন আগে সেলের অ্যাক্সেস পাবেন। এই সেলেও স্টেট ব্যাংকের কার্ড ব্যবহার করলে ডিসকাউন্ট পাওয়া যাবে। তাছাড়া নির্বাচিত বিভিন্ন প্রোডাক্টের ওপর ছাড় বা অফার তো থাকবেই।

Flipkart Big Diwali Sale-এর ব্যাংক অফার

আগেই বলেছি আসন্ন দিওয়ালি সেলের জন্য ফ্লিপকার্ট, স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার সাথে জোট বেঁধেছে। সেক্ষেত্রে ক্রেতারা এই সেলে এই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। ব্যাংকের ইয়োনো (Yono) অ্যাপ্লিকেশনের মাধ্যমে কেনাকাটা করলেও এই ছাড়ের সুবিধা প্রযোজ্য হবে। তাছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ডেও নিশ্চিত কিছু ছাড় মিলতে পারে।

Flipkart Big Diwali Sale-এ প্রোডাক্টের ওপর অফার

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে কোন প্রোডাক্টে কী অফার মিলবে সে বিষয়টি এখনও পর্যন্ত জানা না গেলেও, প্ল্যাটফর্মের মাইক্রোসাইটে সেলের মূল চমকগুলি প্রকাশিত হয়েছে। এতে নিশ্চিত করা হয়েছে যে, আসন্ন সেল চলাকালীন Samsung, Xiaomi, Realme, Oppo, Apple-এর মত নামীদামী ব্র্যান্ডের মোবাইল হ্যান্ডসেট বা নির্বাচিত ট্যাবলেট ডিভাইসে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। একইভাবে ল্যাপটপ, কম্পিউটার অ্যাক্সেসরিজ, পাওয়ার ব্যাংক, ইয়ারবাড ইত্যাদি ইলেকট্রনিক্স বা অ্যাক্সেসরিজে মিলবে ৮০% পর্যন্ত অফ। আবার টিভি বা অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সে ৭৫% পর্যন্ত ছাড়ের সুবিধা নেওয়া যাবে।

এখানেই শেষ নয়। ফ্লিপকার্টের অন্য সেলগুলির মতই বিগ দিওয়ালি সেলের দ্বিতীয় ভাগে ফ্যাশন আইটেমের (জামা, জুতো, ঘড়ি ইত্যাদি) ওপর ৬০% থেকে ৮০% পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া ফার্নিচার, ম্যাট্রেস বা ফ্লিপকার্ট অরিজিনালসের কোনো প্রোডাক্ট কিনলে ৮০% অফের সুবিধা থাকবে। উপরন্তু ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের কয়েকটি দিনে রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় চলবে রাশ আওয়ার, যেখানে দুপুর ১টা থেকে রাত ১২টা অবধি সময়ে ‘টাইম বম্ব’ ডিল মিলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.