৭৫ শতাংশ ছাড়ে স্মার্টফোন, টিভি, ল্যাপটপ, Flipkart Big Diwali Sale শুরু হচ্ছে ১৭ অক্টোবর থেকে

Flipkart আগামী ১৭ই অক্টোবর থেকে Big Diwali Sale আয়োজন করবে, যা চলবে ২৩ তারিখ পর্যন্ত

flipkart-big-diwali-sale-announced-17-october-big-deal-on-smartphones-tablet-smart-tv

মাত্র তিনদিন আগেই শেষ হয়েছে Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) সেল। আর প্রতিবারের মতই, এবারের বিশেষ সেলেও ই-কমার্স জায়ান্টটি গ্রাহকদের থেকে ব্যাপক সাড়া পেয়েছে। কিন্তু নিজের এই সাফল্য অব্যাহত রাখার প্রচেষ্টায়, Flipkart এবার দুর্গাপুজোতেই আলোর উৎসব দীপাবলির আমেজ দিতে চলেছে বলে মনে হচ্ছে। আসলে উৎসবের মরসুমে সংস্থাটি দুটি বিশেষ ফেস্টিভ সেলের (দুর্গাপুজো/নবরাত্রি এবং দীপাবলির প্রাক্কালে) আয়োজন করে। সেক্ষেত্রে একটি বড় সেল শেষ হতে না হতেই, প্রায় সাথে সাথেই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আসন্ন দীপাবলি উৎসব উপলক্ষে পুনরায় আকর্ষণীয় সব অফার সরবরাহ করবে বলে জানিয়েছে। Flipkart-এর ডেডিকেটেড মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ১৭ই অক্টোবর থেকে তারা ‘Big Diwali Sale’ (বিগ দিওয়ালি সেল) আয়োজন করবে, যা চলবে ২৩ তারিখ পর্যন্ত। তবে সংস্থার প্লাস মেম্বারদের জন্য ১৬ তারিখ রাত ১২টা থেকে অর্থাৎ আগেভাগেই সেলটি লাইভ হবে।

Flipkart Big Diwali Sale-এর অফার

এখনো পর্যন্ত ফ্লিপকার্ট তার আসন্ন দিওয়ালি সেলের অফারগুলি সম্পর্কে বিস্তারিত জানায়নি। তবে মাইক্রোসাইট দেখে মনে হচ্ছে, এই সেলে নির্বাচিত ফোন এবং ট্যাবলেটের উপর ৮০% পর্যন্ত ছাড় মিলবে। ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজ বিভাগেও থাকবে একইরকম ডিসকাউন্ট। আবার ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে টিভি এবং হোম অ্যাপ্লায়েন্সের (এসি, ফ্রিজ ইত্যাদি) ওপর ৭৫% অফ থাকবে, যেখানে ক্রেতারা ফ্যাশন আইটেম, ফার্নিচার প্রভৃতিতে যথাক্রমে ৬০-৮০% এবং ৮৫% ছাড় পাবেন।

বলে রাখি Flipkart Big Diwali সেলেও রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ‘ক্রেজি ডিল’ এর আয়োজন করা হয়েছে। আবার সন্ধে ৬টা থেকে রাত ১২টা অবধি সময়ে কেনাকাটা করলে ‘টাইম বম্ব ডিল’-এর সুবিধা নেওয়া যাবে। উপরন্তু ‘বাই মোর, সেভ মোর’ অফারের আওতায় কোনো প্রোডাক্ট দুটি বা তার বেশি সংখ্যায় একসাথে কিনলে নির্দিষ্ট ছাড় থাকবে।

Flipkart এবারের Big Diwali সেলের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর সাথে জোট বেঁধেছে। ফলত, SBI-এর ক্রেডিট কার্ড গ্রাহকরা পছন্দের জিনিস কেনার সময় প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

আপাতত এটুকুই, খুব শীঘ্রই এই সেলের সমস্ত বিশদ আপনাদের সামনে হাজির করব আমরা। ততক্ষণ অবধি পছন্দের বা প্রয়োজনের সামগ্রীগুলি উইশলিস্ট করতে থাকুন এবং চোখ রাখুন টেকগাপে!

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.