অবিশ্বাস্য দামে iPhone 12 থেকে Poco C31, স্মার্টফোনে বিশাল ছাড় দিচ্ছে Flipkart Big Diwali sale

Flipkart Big Diwali Sale এখন লাইভ: iPhone 12, Pixel 4a সহ আরও অনেক স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ছাড়

flipkart-big-diwali-sale-deals-on-smartphones-iphone-12-google-pixel-4a-poco-f3-gt-samsung-galaxy-f

গত ১০ অক্টোবর শেষ হয়েছে Flipkart Big Billion Days (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ) সেল, যা প্রতি বছরের মতোই এবারেও চূড়ান্তরকম সাফল্য পেয়েছে। এখন গ্রাহকদের খুশি করতে তথা নিজেদের এই সাফল্য অব্যাহত রাখতে সংস্থাটি ‘Big Diwali Sale’ (বিগ দিওয়ালি সেল) নিয়ে হাজির হয়েছে, যা গতকাল ১৭ অক্টোবর থেকে শুরু হয়েছে এবং চলবে ২৫ অক্টোবর পর্যন্ত। এই সেলেও বিভিন্ন প্রোডাক্টের উপর আকর্ষণীয় ছাড় এবং ডিলের সুবিধা রয়েছে। আবার SBI-এর ক্রেডিট কার্ড গ্রাহকরা পছন্দের জিনিস কেনার সময় প্রিপেইড পেমেন্ট বা ইএমআই ট্রানজ্যাকশন করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। তবে অন্যান্য প্রোডাক্টের পাশাপাশি বরাবরের মতোই ই-কমার্স প্ল্যাটফর্মটি এই সেলে Apple, Samsung, Poco সহ আরও অনেক ব্র্যান্ডের স্মার্টফোনে বাম্পার ছাড় দিচ্ছে। এই প্রতিবেদনে আমরা Flipkart Big Diwali Sale-এ দুর্দান্ত ছাড়ে উপলব্ধ বেশ কয়েকটি স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাবো।

Flipkart Big Diwali Sale থেকে দুর্দান্ত অফারে কিনুন এই স্মার্টফোনগুলি

চলতি ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে ক্রেতারা Apple, Xiaomi, Samsung, Poco, Realme এবং আরও অনেক ব্র্যান্ডের স্মার্টফোন বাম্পার ছাড়ে কেনার সুযোগ পাবেন। যারা একটু সস্তায় iPhone কেনার অপেক্ষায় রয়েছেন, তাদের জন্য এই সেল নিয়ে এসেছে এক সুবর্ণ সুযোগ। এখন ৫৩,৯৯৯ টাকা ব্যয় করলেই কেনা যাবে iPhone 12। আবার, iPhone 12 mini মডেলটি বর্তমানে ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলের সময় ৪২,০৯৯ টাকায় পাওয়া যাবে। সাশ্রয়ী মূল্যের iPhone SE (2020) মাত্র ৩০,০৯৯ টাকায় ক্রেতারা পকেটস্থ করতে পারবেন।

চলতি সেলে ৩১,৯৯৯ টাকার Google Pixel 4a, ২৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা Google Pixel Buds A-সিরিজে ৫০ শতাংশ ছাড় পেতে পারেন অথবা Pixel 4a কিনলে Google Nest Mini স্মার্ট স্পিকার মাত্র ১ টাকায় মিলছে। এই সেলে Poco-র স্মার্টফোনগুলিতেও দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। Poco C31 এন্ট্রি-লেভেল ডিভাইসটি মাত্র ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই-এর মতো ডিলগুলির সাহায্যে ক্রেতারা ২৮,৯৯৯ টাকায় Poco F3 GT 5G কেনার সুযোগ পাবেন।

Samsung-এর একগুচ্ছ নজরকাড়া স্মার্টফোন মডেলও এই সেলে দুর্দান্ত ছাড়ে পাওয়া যাবে। ২৯,৯৯৯ টাকার Samsung Galaxy F62 কিনতে গেলে ক্রেতাদের এখন ব্যয় করতে হবে মাত্র ১৮,৯৯৯ টাকা। আবার, ৬,০০০ এমএএইচ ব্যাটারির Samsung Galaxy F12 পাওয়া যাবে ৯,৪৯৯ টাকা থেকে। কোয়াড রিয়ার ক্যামেরা এবং ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ ১৪,৯৯৯ টাকার Galaxy F22 এই সেলে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে।

এসবের পাশাপাশি Oppo, Asus, Infinix, Motorola, Vivo সহ অন্যান্য ব্র্যান্ডের আরও অনেক স্মার্টফোন চলতি Flipkart Big Diwali Sale-এ দুর্দান্ত ছাড়ে পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।