কালীপূজার আগেই Flipkart এ আসছে বিগ দিওয়ালি সেল

  

দুর্গাপূজা উপলক্ষ্যে ই-কমার্স সাইট Flipkart এমাসের শুরুতেই Big Billion Days Sale এনেছিল। এবার দীপাবলি কে টার্গেট করে কোম্পানি Big Diwali Sale এর ঘোষণা করলো। এই সেল ১২ অক্টোবর থেকে তারিখ থেকে শুরু হয়ে ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে Samsung Galaxy S9, Vivo V17 Pro, Realme C2, Redmi Note 7 Pro, Moto E6s, Realme 5, Redmi Note 7S ও অন্যান্য ফোনের উপর ছাড় দেওয়া হবে। এছাড়াও এই সেলে রেডমি ৮ এর প্রথম সেল অনুষ্ঠিত হবে। ডিসকাউন্ট ছাড়াও ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে এক্সচেঞ্জ অফার, ব্যাঙ্ক অফার ও ১ টাকায় মোবাইল প্রটেকশন পাওয়া যাবে।

Flipkart Big Diwali Sale ডিসকাউন্ট ও অফার :

Amazon প্রোডাক্ট কিনতে এখানে ক্লিক করুন

ফ্লিপকার্ট আগেই বিগ দিওয়ালি সেলের ঘোষণা করেছিলে। তবে সেসময় এই সেলে কি অফার পাওয়া যাবে তা জানানো হয়নি। তবে আজ কোম্পানি কোন কোন ফোনের উপর অফার দেওয়া হবে তা জানিয়েছে। এই সেলে Redmi Note 7 Pro ফোনটি ১০,৯৯০ টাকায় কেনা যাবে। এই ফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। আবার Realme C2 ফোনটি ৫,৯৯৯ টাকায় দুটো নতুন রঙের সাথে উপলব্ধ হবে।

একইভাবে, Redmi Note 7S ফোনটি ১০,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় পাবেন। এই ফোনটির প্রধান আকর্ষণ ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। আবার ১,০০০ টাকার ছাড়ের সাথে Realme 5 ফোনটি কিনতে পারবেন ৮,৯৯৯ টাকায়।

আবার স্যামসাং গ্যালাক্সি এস৯ এবং স্যামসাং গ্যালাক্সি এস৯ প্লাস ফোনদুটি ২৯,৯৯৯ টাকার প্রাথমিক দামে পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এ৫০ ফোনটি ১৮,৪৯০ টাকার বদলে ১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়াও রেডমি কে২০ প্রো ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে ২৪,৯৯৯ টাকায় বিক্রি হবে।

এই সেলে বেশ কয়েকটি নতুন ফোন যেমন Redmi 8, Moto E6s, Vivo V17 Pro, এবং Motorola One Macro সেল শুরু হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন