Motorola ফোন কেনার সেরা সুযোগ, ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

স্টক অ্যান্ড্রয়েড ও দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেওয়ার কারণে বাজারে বেশ জনপ্রিয় Motorola-র ফোনগুলি। বাজেট থেকে ফ্ল্যাগশিপ, সমস্ত ধরণের স্মার্টফোনই নিয়ে আসে লেনোভো মালিকানাধীন কোম্পানিটি। Flipkart-এর সাম্প্রতিক দুটি বড় সেলে (Big Billion Days এবং Big Diwali Sale) Motorola স্মার্টফোনগুলি আকর্ষণীয় ছাড় এবং অফারে বিক্রি হয়েছে। তবে যারা ওই সেলগুলিতে কোনো কারণে মটোরোলা স্মার্টফোন কিনে উঠতে পারেনি, তাদের মনখারাপের কোনো কারণ নেই! আগামী ৮ই নভেম্বর থেকে ফের একবার শুরু হচ্ছে Flipkart-এর Big Diwali Sale। ইতিমধ্যেই ই-কমার্স জায়ান্ট সংস্থাটি সেলের কিছু নতুন অফার প্রকাশ করেছে, যেখানে দেখা গেছে আগের সেলগুলির মতই মটোরোলা ফোনে মিলবে বাম্পার অফার।

কোন মডেলে কী অফার থাকবে?

আসন্ন সেলে সংস্থার ফ্ল্যাগশিপ ফোল্ডিং ফোন Motorola Razr-টি কেনা যাবে ৭৪,৯৯৯ টাকায়, এমনিতে এর দাম ১,২৪,৯৯৯ টাকা। আবার Moto Edge+ প্রিমিয়াম ফোনটি কিনতে গেলে ৬৪,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

অন্যান্য মোটোরোলা স্মার্টফোনগুলির কথা বললে, Moto G9-এর দাম পড়বে ৯,৯৯৯ টাকা এবং Moto E7 Plus ফোনটি ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া Motorola one Fusion+ ফোনটি কেনা যাবে ১৬,৪৯৯ টাকায়।

এছাড়া, সেলের সময় নির্বাচিত ব্যাঙ্কের (অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, এবং কোটাক ব্যাঙ্ক) ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এক্ষেত্রে Motorola Razr ফোনটিতে ১০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার প্লাস মেম্বাররা কেনাকাটায় ২০% অতিরিক্ত ছাড় পাবেন।

প্রসঙ্গত, আজ ইউরোপের বাজারে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে মটোরোলা। এই নতুন দুটি ফোনের নাম Moto G9 Power এবং Moto G 5G, এগুলির দাম যথাক্রমে ১৯৯ ইউরো (ভারতীয় মূল্যে ১৭,৪০০ টাকা) এবং ২৯৯.৯৯ ইউরো (প্রায় ২৬,২০০ টাকা)। আগামী দিনগুলিতে এই ফোনগুলি ভারত তথা এশিয়া মহাদেশ সহ লাতিন, আমেরিকা এবং মধ্য প্রাচ্যের বাজারগুলিতে উপলব্ধ হতে পারে।