মাত্র ১ টাকায় বুক করুন পছন্দের প্রোডাক্ট, ফ্লিপকার্ট নিয়ে আসছে বিগ সেভিং ডেজ সেলে

Flipkart Big Saving Days kicks off from september 18 pre book items at Rs 1

আগের থেকে অনেকটাই কমেছে করোনার আতঙ্ক। এদিকে আনলক পর্ব শুরু হতেই শিথিল হয়েছে নানা নিয়ম-কানুন। আগের মতই স্বাভাবিকভাবেই অনলাইন প্ল্যাটফর্মগুলি থেকে কেনাকাটা করা যাচ্ছে। এই অবস্থায় আরো একবার নতুন সেল নিয়ে হাজির হচ্ছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart।ওয়ালমার্টের মালিকানাধীন এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ঘোষণা করেছে, আগামী ১৮ই সেপ্টেম্বর থেকে শুরু হবে Big Saving Days Sale। এই সেল চলবে ২০শে সেপ্টেম্বর অবধি।

তিনদিন ব্যাপী এই সেলে নির্বাচিত প্রোডাক্টের ওপর আকর্ষণীয় ছাড় এবং অফার পাওয়া যাবে। এছাড়া বিগ সেভিং ডেজ সেলের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাথে হাত মিলিয়েছে ফ্লিপকার্ট। ফলে এসবিআই (SBI)-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে এই সেলে কেনাকাটা করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার ইএমআই ট্রানজাকশনেও ১০% ছাড় পাওয়া যাবে।

খুব তাড়াতাড়ি এই আসন্ন সেলটির জন্য একটি ডেডিকেটেড মাইক্রোসাইট (অফার পেজ) তৈরি করবে Flipkart। যেখানে কোন প্রোডাক্টে কী অফার, কত শতাংশ ছাড় পেতে পারেন সেই সমস্ত তথ্য দেওয়া থাকবে। এই প্রসঙ্গে বলে রাখি, Flipkart Big Saving Days সেলে বেশ কিছু প্রোডাক্টের জন্য প্রি-বুকিং অপশন থাকবে, যেখানে মাত্র ১ টাকা দিয়ে আপনারা পছন্দের বা প্রয়োজনীয় প্রোডাক্টটি বুক করে রাখতে পারবেন। এক্ষেত্রে, ১৫ই সেপ্টেম্বর থেকে ১৬ই সেপ্টেম্বর অবধি প্রি-বুকিং অপশন উপলব্ধ থাকবে।

এবার অফারের কথায় আসি। আপাতত ফ্লিপকার্ট তেমন কোনো ডিলের কথা প্রকাশ করেনি। তবে মনে করা হচ্ছে, অন্যান্য সেলের মতই এই সেলেও মোবাইল এবং ট্যাবলেট কিনলে নো কস্ট ইএমআই এবং দূর্দান্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এছাড়া থাকবে কার্ডলেস ক্রেডিট পারচেস অপশন।

বিগ সেভিং ডেজ সেলে – টিভি, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স এবং অন্যান্য প্রযুক্তিগত প্রোডাক্টের ওপর বেশ কিছুটা ছাড় পাবেন। আবার হোম অ্যাপ্লায়েন্সগুলি কিনলে ৫০% অবধি অফ পাওয়া যাবে। অন্যদিকে ‘রাশ আওয়ার’ চলাকালীন ক্রেতারা প্রতিদিন রাত ২টোয় খুব কম দামে জিনিস কিনতে পারবেন। আগামী দিনে এই সেল সংক্রান্ত আরো তথ্য পেলেই আমরা আপনাদের জানানোর চেষ্টা করব।

প্রসঙ্গত, ইতিমধ্যেই ফ্লিপকার্টে ‘গ্র্যান্ড হোম অ্যাপ্লায়েন্স সেল‘ এবং BOSS অর্থাৎ ‘বেস্ট অফ দ্য সিজন সেল’ চলছে। আগামী কাল অবধি এই দুটি সেল চলবে। গ্র্যান্ড হোম অ্যাপ্লায়েন্স সেলে বাড়ির সমস্ত প্রয়োজনীয় অ্যাপ্লায়েন্স যেমন – ইস্ত্রি, হিটার, মিক্সার, মাইক্রোওয়েভ, ইন্ডাকশন কুকার ইত্যাদি কিনলে আকর্ষণীয় দাম এবং অফার পাবেন। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে ‘বস’ সেলে জামাকাপড় এবং লাইফস্টাইল সংক্রান্ত অন্যান্য জিনিসপত্রে ছাড় পাওয়া যাবে।