Flipkart Big Saving Days Sale: ৮ হাজার টাকার কমে কিনুন এই ফোনগুলি

flipkart-big-saving-days-sale-best-smartphones-under-rs-8000

ই-কমার্স সাইট Flipkart এ চলছে Big Saving Days Sale। আজই এই সেলের শেষ দিন। এই সেলে আপনি স্মার্টফোন সহ বিভিন্ন প্রোডাক্টের ওপর বাম্পার অফার পাবেন। এছাড়াও SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আপনি যদি এই সময় ৮ হাজার টাকার কমে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে এই সেলে বেশ কয়েকটি ফোন উপলব্ধ। যার মধ্যে Samsung, Vivo, Realme ও Micromax প্রভৃতি ব্র্যান্ডের ফোন পাবেন। তাহলে আসুন দেখে নিই ৮,০০০ টাকার কমে কোন মোবাইলগুলি কেনা যাবে।

Realme C11 : দাম ৭,৪৯৯ টাকা

রিয়েলমি সি ১১ ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। আবার ফোনটির সামনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে এসেছে। আবার রিয়েলমির এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট রয়েছে।

Vivo Y91i : দাম ৭,৯৯০ টাকা

এই ফোনে পাবেন ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। আবার এতে আছে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ভিভো ওয়াই ৯১আই ফোনটির পিছনে আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে আছে ৫ মেগাপিক্সেল কে ক্যামেরা। এতে ৪০৩০ এমএএইচ ব্যাটারি পাবেন।

Samsung Galaxy M01 Core : দাম শুরু ৫৯৯৯ টাকা থেকে

স্যামসাং গ্যালাক্সি এম০১ কোর ফোনে ৫.৩ ইঞ্চি এইচডি প্লাস টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন ১১ ঘন্টা ব্যাকআপ সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটি ১.৫ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত কোয়াড কোর মিডিয়াটেক ৬৭৩৯ প্রসেসরের সাথে এসেছে। এছাড়াও আছে ভিআর জিই৮১০০ জিপিইউ। এতে পাবেন ২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

Tecno Spark 6 Air : দাম শুরু ৭,৯৯৯ টাকা

টেকনো স্পার্ক ৬ এয়ার ফোনটি ৭ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে ফোনটিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে। এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও দুটি ২ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাবেন ৮ মেগাপিক্সেল এআই ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরায় ডিজিটাল জুম, অটো ফ্ল্যাশ এর মতো ফিচার দেওয়া হয়েছে। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৬,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ। 

Micromax Canvas Infinity : দাম ৭,২০০ টাকা

এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর উপলব্ধ। এছাড়াও এখানে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ। এতে ২,৯০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির সামনে পাবেন ১৬ মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে পাবেন ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এতে ৫.৭ ইঞ্চি এইচডি ডিসপ্লে আছে।

Infinix Smart 4 Plus : দাম ৭,৯৯৯ টাকা

ইনফিনিক্স স্মার্ট ৪ প্লাস ফোনে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের ডিসপ্লে ডিজাইন ওয়াটারড্রপ নচ। যেখানে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। আবার ফোনটি এসেছে মিডিয়াটেক হেলিও এ২৫ প্রসেসর। ফোনের পিছনে ট্রিপল এলইডি ফ্ল্যাশ এর সাথে এআই ডুয়েল ক্যামেরা রয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। ডুয়েল সিমের এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এতে পাবেন ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ।