Flipkart Big Saving Days Sale: স্মার্টফোন ও অ্যাক্সেসরিজের ওপর পাবেন অবিশ্বাস্য ডিসকাউন্ট

flipkart-big-saving-days-sale-announce-from-13-june-offer-on-smartphones-accessories-gadgets

চোখের পলক ফেলতে না ফেলতেই একের পর এক চোখধাঁধানো সেল নিয়ে হাজির হচ্ছে Flipkart। গত ৮ জুন শেষ হয়েছে Flipkart Flagship Fest Sale। তার রেশ কাটতে না কাটতেই সংস্থাটি জানিয়ে দিল আসন্ন আর এক ধামাকাদার সেলের খবর। আগামী রবিবার, ১৩ জুন থেকে শুরু হবে Flipkart Big Saving Days Sale, যেখানে থাকবে বিভিন্ন স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, ওয়্যারেবেল এবং অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসের উপর বড়োসড়ো অফার, ডিল এবং ছাড়। তদুপরি SBI ক্রেডিট কার্ড এবং EMI ট্রানজ্যাকশনের মাধ্যমে করা কেনাকাটায় গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট উপভোগ করতে সক্ষম হবেন।

Flipkart Plus মেম্বাররা ১২ জুন মধ্যরাত থেকেই ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সুবিধা উপভোগ করতে পারবেন। এটি ১৩ জুন থেকে নিয়মিত গ্রাহকদের জন্য শুরু হবে এবং ১৬ জুন পর্যন্ত চলবে। এছাড়া গ্রাহকদের উত্তেজনার পারদ আর একটু চড়া করতে Flipkart রাত ১২টা (12am), সকাল ৮টা এবং বিকেল ৪টায় নির্দিষ্ট ‘ক্রেজি ডিল’ (specific ‘Crazy Deals’) আয়োজন করবে, যেখানে সীমিত সময়ের জন্য বেশ কিছু সিলেক্টেড অফার পাওয়া যাবে। চারদিনব্যাপী এই সেলে দুর্দান্ত ছাড়ে কেনা যাবে Google Pixel 4a, iPhone 11 Pro, Motorola Razr 5G, Samsung Galaxy F12, এবং Asus ROG Phone 3 সহ আরও একাধিক স্মার্টফোন ও অন্যান্য অ্যাক্সেসরিজ। আসুন অফারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

এই সেলে মোবাইল ফোনের উপর উপলব্ধ ডিল এবং ডিসকাউন্টসমূহ

আসন্ন Flipkart Big Saving Days সেলটিতে মূলত স্মার্টফোনের উপরই ফোকাস করা হয়েছে। একটি ডেডিকেটেড মাইক্রোসাইটে এই সংক্রান্ত বেশ কিছু ডিলের কথা উল্লেখ করা হয়েছে। এই সেলে ৪৬,৯৯৯ টাকার ROG Phone 3 পাওয়া যাবে মাত্র ৪১,৯৯৯ টাকায়। আবার, ১০,৯৯৯ টাকার Samsung Galaxy F12 গ্রাহকরা মাত্র ৯,৯৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। এই সেলের দরুন Google Pixel 4a ২৯,৯৯৯ টাকার পরিবর্তে ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা ৩৪,৯৯০ টাকার iQoo 3 মাত্র ২৪,৯৯০ টাকায় ঘরে আনার সুযোগ পাবেন।

এর পাশাপাশি হাই বাজেটের কয়েকটি স্মার্টফোন মডেলেও থাকছে অবিশ্বাস্য ছাড়। যেমন Motorola Razr 5G ১,০৯,৯৯৯ টাকার বদলে গ্রাহকরা মাত্র ৮৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন। আইফোন প্রেমীরা আসন্ন এই ফ্লিপকার্ট সেলে iPhone 11 Pro ৭৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন, যেটির আসলে দাম ৭৯,৯৯৯ টাকা। এছাড়া, iPhone XR ৪১,৯৯৯ টাকার পরিবর্তে ৩৯,৯৯৯ টাকায়, এবং iPhone SE (2020) ৩২,৯৯৯ টাকার বদলে ৩১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

এই সেলে ফ্লিপকার্টে Gionee Max Pro, Infinix Smart 5, এবং Micromax In Note 1-এর মতো সাশ্রয়ী মূল্যের ফোনেও ছাড় থাকবে। Redmi Note 9 সহ আরও অনেক মডেলে প্রিপেড পেমেন্টে ডিসকাউন্ট মিলবে।

এই সেলে অন্যান্য গ্যাজেটে উপলব্ধ ছাড়সমূহ

স্মার্টফোন ছাড়াও এই Flipkart সেলে ইলেকট্রনিক ডিভাইস এবং অ্যাক্সেসরিজে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ওয়ালমার্টের মালিকানাধীন ই-কমার্স জায়ান্টটি মাইক্রোসাইটে বলেছে, আসন্ন এই সেলে স্মার্টওয়াচে ৬০ শতাংশ পর্যন্ত, ট্যাবলেটে ৫০ শতাংশ পর্যন্ত, ডেস্কটপ PC এবং ল্যাপটপে ৩০ শতাংশ পর্যন্ত এবং টেলিভিশনে ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।