Flipkart Big Saving Days সেলে Mi 10T, Moto G60 সহ এই ফোনগুলির ওপর পাবেন ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Mi 11 Lite
Flipkart Big Saving Days Sale এর অফার দেখে নিন

Flipkart Big Saving Days Sale : ই-কমার্স সাইটগুলি এখন ধারাবাহিক ভাবে সেলের আয়োজন করে যাচ্ছে। ফলে ক্রেতারাও, ডিসকাউন্ট আর হরেকরকমের অফারের ফায়দা তুলে তাদের পুরোনো গ্যাজেট বা পণ্য আপগ্রেড করে নিচ্ছেন। আপনিও যদি এই সময় কোনো নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে বলি আগামী ৫ই আগস্ট থেকে শুরু হচ্ছে Flipkart Big Saving Days Sale এর দ্বিতীয় এডিশন। এই সেল চলবে আগামী ৯ই আগস্ট পর্যন্ত। আসন্ন এই সেলে Xiaomi, Motorola এবং Infinix সহ আরো কয়েকটি ব্র্যান্ডের স্মার্টফোন আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। এছাড়াও পাওয়া যাবে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারের সুবিধা। উল্লেখ্য এর আগে ২৫-২৯শে জুলাই পর্যন্ত Flipkart Big Saving Days Sale এর প্রথম এডিশন লাইভ ছিল। আসুন এই সেলের দ্বিতীয় এডিশনে কোন ফোন কত দামে পাওয়া যাবে জেনে নিই…

Flipkart Big Saving Days Sale এর অফার

ফ্লিপকার্ট তাদের আপকামিং বিগ সেভিং ডেজ সেলের জন্য ICICI ব্যাঙ্ক এবং Axis ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছে। তাই যেসকল ক্রেতারা ICICI বা Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাদের ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া কিছু ফোনের ওপর অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Asus ROG Phone 3 : আসুসের এই স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৭,০০০ টাকার ডিসকাউন্টের সাথে ৩৯,৯৯৯ টাকায় কিনতে পারা যাবে সেলে। এই হ্যান্ডসেটের আসল দাম ৪৬,৯৯৯ টাকা।

Mi 10T : এমআই ১০টি স্মার্টফোনের প্রারম্ভিক মূল্য ৩২,৯৯৯ টাকা। তবে সেল চলাকালীন এই ফোনকে ২৪,৯৯৯ টাকার থেকে বিক্রি করা হবে। এটি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম। এই হ্যান্ডসেটকে কেনার ক্ষেত্রে ডিসকাউন্টের সাথে এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। আর নো-কস্ট ইএমআই -এর অধীনে কিনলে ক্রেতাদের মাসিক ২,০৪২ টাকা থেকে কিস্তি শোধ করতে হবে।

Moto G40 Fusion : মোটো জি৪০ ফিউশন স্মার্টফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১,০০০ টাকার ছাড়ের সাথে ১৩,৪৯৯ টাকায় বিক্রি করা হবে।

Moto G60 : মোটোরোলার এই স্মার্টফোনকে বিগ সেভিং ডেজ সেলে ১৬,৯৯৯ টাকায় এনালিস্ট করা হয়েছে। অর্থাৎ ফোনটির ওপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

Infinix Hot 10S : ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে আসা ইনফিনিক্স হট ১০এস স্মার্টফোনের ওপর ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। ফলে ফোনটি ৯,৪৯৯ টাকায় কেনা যাবে।

Moto E7 Power : বাজেট রেঞ্জের এই স্মার্টফোনটি ফ্লিপকার্ট সেল থেকে কিনলে আপনারা ৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই ফোনের আসল দাম ৮,৭৯৯ টাকা।

Moto G10 Power : ৬,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারির সাথে লঞ্চ হওয়া মোটো ই৭ পাওয়ারকে বিগ সেভিং ডেজ সেলে, ১০,৪৯৯ টাকার পরিবর্তে ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

Mi 11 Lite : চলতি বছরে লঞ্চ হওয়া শাওমির এই ‘লাইটেস্ট’ স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যদি আপনারা আর দুদিন পর কেনেন, তাহলে ব্যাঙ্ক অফারের সাথে ২১,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৪৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

Motorola Razr : ৭৪,৯৯৯ টাকার মোটোরোলা রজার অবিশ্বাস্য ছাড়ের সাথে সেলে উপলব্ধ করা হবে। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এই হ্যান্ডসেটের ওপর ফ্ল্যাট ২০,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে সেলে এর বিক্রয় মূল্য থাকবে ৫৪,৯৯৯ টাকা। এটি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম।

Gionee Max Pro : জিওনি ম্যাক্স প্রো স্মার্টফোনের আসল দাম ৬,৯৯৯ টাকা। তবে সেলে ফোনটি আরও ৪০০ টাকা ছাড়ে ৬,৫৯৯ টাকায় পাওয়া যাবে এটি ফোনের ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ অপশনের দাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।