Flipkart Big Saving Days sale: ২ মে থেকে দুর্দান্ত ছাড়ে ঘরে আনুন নতুন স্মার্টফোন, ল্যাপটপ, স্মার্টটিভি

Flipkart big saving days sale kicks off 2 may discount on Samsung iPhone vivo smartphone gadgets

বাড়িতে বসেই সস্তায় হরেকরকম জিনিস কিনতে, শপিং প্ল্যাটফর্ম হিসেবে Flipkart ও Amazon-এর জুড়ি মেলা ‘মুশকিল হি নেহি নামুমকিন হ্যায়’! ভারতের এই দুই ই-কমার্স জায়ান্ট এমনিতে সাশ্রয়ী মূল্যে বিভিন্ন ধরনের প্রোডাক্ট কেনার সুযোগ তো সবসময়ই দেয়, একইসাথে তারা প্রায় প্রতি মাসেই কোনো-না-কোনো সেল আয়োজন করে। সেক্ষেত্রে ইতিমধ্যেই চলতি বছরে আমরা ফ্লিপকার্ট আয়োজিত একাধিক সেলের কথা শুনেছি, যার মধ্যে আছে ‘Mobile Bonanza’, ‘TV Days’, ‘Back To School: Gadget Carnival’, ‘Smartphone Carnival’ সহ আরও অনেক। এগুলির রেশ কাটতে না কাটতেই সংস্থাটি ফের একটি নতুন সেল নিয়ে হাজির হল! খুব শীঘ্রই শুরু হতে চলেছে Flipkart Big Saving Days sale, যা চলবে ২ মে থেকে ৭ মে পর্যন্ত।

ই-কমার্স জায়ান্টটি ঘোষণা করেছে যে, সেলের দিনগুলিতে গ্রাহকরা আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন এবং বিভিন্ন ইলেকট্রনিক্স গ্যাজেট কেনার সুযোগ পাবেন। Samsung-এর স্মার্টফোনগুলিতে “দুর্দান্ত ছাড়” (“great discounts”) এবং Apple, Vivo, Asus এবং Xiaomi সহ অন্যান্য ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলিতে “অতুলনীয় অফার” (“unbeatable offers”) থাকবে। আবার ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজের ওপর ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টের পাশাপাশি, ৭৫ শতাংশ পর্যন্ত সস্তায় কেনা যাবে বিভিন্ন ব্র্যান্ডের TV।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের মাইক্রোসাইট অনুযায়ী, সেলের দিনগুলিতে পছন্দের জিনিসগুলি দ্রুত কেনার জন্য গ্রাহকরা তাদের উইশলিস্টে আইটেমগুলি অ্যাড করতে পারেন। আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে পারেন। চলুন আর দেরি না করে এই সেলে কোন কোন জিনিসগুলি আকর্ষণীয় দামে কেনার সুযোগ পাওয়া যাবে, সেগুলির ওপর একনজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

Flipkart Big Saving Days সেলে Samsung Galaxy F62-এর দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে। Samsung Galaxy F41-এর ৬ জিবি + ৬৪ জিবি ও ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১২,৪৯৯ ও ১৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে। আবার, মাত্র ৯,৯৯৯ টাকায় কেনা যাবে Samsung Galaxy F12।

ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ক্ষেত্রে, iPhone 11-এর দাম শুরু হচ্ছে ৪৪,৯৯৯ টাকা থেকে। এই সেলে Asus ROG Phone 3 এবং iQoo 3-এর ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি যথাক্রমে ৪৬,৯৯৯ ও ২৪,৯৯০ টাকায় কেনার সুযোগ পাওয়া যাবে। আবার Mi 10T সিরিজের স্মার্টফোনগুলিও ক্রেতারা আকর্ষণীয় ছাড়ে পকেটস্থ করতে পারবেন, যেগুলির দাম শুরু হচ্ছে ২৭,৯৯৯ টাকা থেকে।

এছাড়াও এই সেলে স্মার্টওয়াচ, হেডফোন (৭০ শতাংশ পর্যন্ত), ব্লুটুথ স্পিকার (৭০ শতাংশ পর্যন্ত), ল্যাপটপ (৪০ শতাংশ পর্যন্ত) এবং পাওয়ার ব্যাঙ্কের ওপরও লোভনীয় ছাড় থাকবে। শুধু তাই নয়, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টটিভিগুলিও ৭৫ শতাংশ ছাড়সহ উপলব্ধ হবে। যেখানে মাত্র ১৪,৯৯৯ টাকায় OnePlus-এর ৩২ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারবেন গ্রাহকরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন