iPhone 12 থেকে Poco X3 Pro, সস্তায় স্মার্টফোন কেনার সুযোগ দেবে Flipkart Big Saving Days sale

flipkart-big-saving-days-sale-kicks-off-from-25-july-deals-on-poco-x3-pro-iphone-12-and-many-smartphones
Flipkart Big Saving Days শুরু হচ্ছে ২৫শে জুলাই

নতুন স্মার্টফোন কিনতে চান? তবে খুব তাড়াতাড়ি ইচ্ছেকে বাস্তবায়িত করে ফেলুন। কেননা আগামী ২৫শে জুলাই থেকে ফ্লিপকার্টে (Flipkart) শুরু হতে চলেছে বিগ সেভিং ডেজ (Big Saving Days) সেল। এই সেল মোট চার দিন স্থায়ী হবে। অর্থাৎ এখানে কেনাকাটা করার শেষ দিন ২৯শে জুলাই। এছাড়া ফ্লিপকার্ট প্লাস (Flipkart Plus) সদস্যেরা ২৪শে জুলাই থেকেই সেলের আগাম অ্যাক্সেস পেয়ে যাবেন। সূতরাং কেনাকাটার জন্য তাদের হাতে থাকল মোট পাঁচ দিন!

Flipkart Big Saving Days শুরু হচ্ছে ২৫শে জুলাই

ইতিমধ্যেই ফ্লিপকার্ট আসন্ন বিগ সেভিং ডেজ সেলের কয়েকটি সেরা অফার ক্রেতাদের সামনে নিয়ে এসেছে। এভাবে পণ্যের প্রতি বাড়তি চাহিদা তৈরি করা জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটির অন্যতম বৈশিষ্ট্য। তবে এখনই তারা সমস্ত অফার প্রকাশ্যে আনেনি। আপাতত স্মার্টফোনের ওপরে কিছু আকর্ষণীয় ছাড়ের বিষয়গুলি প্রত্যক্ষ করা গিয়েছে।

অফারের বিবরণ দেখার পরে একথা বলা যায় যে, নতুন স্মার্টফোন কিনতে চাইলে ফ্লিপকার্টের আসন্ন এই সেল আপনার আদর্শ গন্তব্য হতে পারে। তাই বেশী শব্দ খরচ না করে চলুন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টফোনের ক্ষেত্রে প্রযোজ্য সেরা অফারগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale-এ স্মার্টফোন কেনার দারুন সুযোগ

Poco X3 Plus – বাজারে ২৩,৯৯৯ টাকায় উপলব্ধ এই স্মার্টফোনটি সেল চলাকালীন মাত্র ১৭,২৪৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের গ্রাহকেরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন যা পূর্বোক্ত দামের মধ্যেই ধরা হয়েছে। বৈশিষ্ট্যের দিক থেকে Poco X3 Plus স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে এসেছে। ফোনটিতে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে, যার মুখ্য লেন্সটি ৪৮ মেগাপিক্সেলের।

Apple iPhone 12 – এই স্মার্টফোনের বাজারমূল্য ৭৭,৯০০ টাকা হলেও, সেল চলাকালীন ডিভাইসটি অনেক সস্তায় কেনা সম্ভব। অবশ্য এক্ষেত্রে ফ্লিপকার্ট ছাড়ের প্রকৃত অঙ্ক এখনো সামনে আনেনি, আগামী কয়েক দিনের মধ্যেই যা উন্মোচিত হয়ে যাওয়ার কথা। এই ডিভাইস ছাড়া Apple iPhone 12 mini স্মার্টফোনটি সেলের সময় অপেক্ষাকৃত কম দামে কেনা যাবে।

Samsung F62 – ৭০০০ এমএএইচের দুর্দান্ত ব্যাটারি সক্ষমতা যুক্ত এই ডিভাইসের বাজারমূল্য ২৩,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের বিশেষ ছাড়ের তালিকায় এই স্মার্টফোনের উল্লেখ রয়েছে। যদিও সংস্থার পক্ষ থেকে এখনো পর্যন্ত ছাড়ের আসল অঙ্ক প্রকাশ্যে আনা হয়নি।

Xiaomi Mi 11 Lite – এই ফোনের বাজার মূল্য ২৩,৯৯৯ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্ক অফার যোগ করলে সেল উপলক্ষ্যে এই স্মার্টফোনটি ২০,৪৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে এসেছে।

এছাড়া নতুন লঞ্চ হওয়া ফোনের মধ্যে Infinix Note 10 Pro ডিভাইসটি সেল চলাকালীন মাত্র ১৬,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। মিডিয়াটেক Helio G95 প্রসেসর সমন্বিত এই ডিভাইসে ৫০০০ এমএএইচের ব্যাটারি রয়েছে। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পে উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020