iPhone 11, Vivo X60, Pixel 4A ও Moto Razr অবিশ্বাস্য দামে কেনা সুযোগ দিচ্ছে Flipkart এর বিগ সেভিং ডেজ সেল

Flipkart big saving days sale offer on iPhone 11 Motorola razr Google pixel 4a vivo X60 smartphones

বছরের বিভিন্ন সময়ে ই-কমার্স সাইটগুলির তরফে আনা বিশেষ সেলগুলির ব্যাপারে আমরা কমবেশি সবাই অবগত। যেমন এই মুহূর্তে ফ্লিপকার্টে ২ রা মে থেকে শুরু হয়েছে বিগ সেভিং ডেজ সেল (Flipkart Big Saving Days Sale)। আগামী ৭ মে পর্যন্ত এই সেল চলবে। পাঁচ দিন ব্যাপী এই মহাসেলে মোবাইল, ল্যাপটপ, টিভি থেকে শুরু করে ইলেকট্রনিক গ্যাজেট ইত্যাদির ওপর পাওয়া যাবে আকর্ষণীয় অফার। এছাড়াও আছে জিরো কস্ট ইএমআইয়ের সুবিধা, HDFC ব্যাঙ্কের কার্ডের ওপর ১০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফার। এই প্রতিবেদনে আমরা Flipkart Big Saving Days Sale-এ ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ওপর পাওয়া লোভনীয় অফারগুলির বিষয়ে জানাবো।

১. Google Pixel 4a

এই সেলে ১৫% ডিসকাউন্টে Google Pixel 4a স্মার্টফোনটি পাওয়া যাবে ২৬,৯৯৯ টাকায়। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে।

২. Apple iphone 11

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে Apple iphone 11 পেয়ে যাবেন মাত্র ৪৪,৯৯৯ টাকায়। এই স্মার্টফোনটিতে আছে A13 বায়োনিক প্রসেসর এবং পেছনে ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেন্সর।

৩. Motorola Razr

Motorola Razr স্মার্টফোনটির দামের ওপর পাওয়া যাবে ৬৩% ফ্ল্যাট ডিসকাউন্ট। যারপর ফোনটি কিনতে ব্যয় করতে হবে ৫৪,৯৯৯ টাকা। এছাড়া ৯,১৬৭ টাকার নো কস্ট ইএমআইয়েরও ফোনটি পকেটস্থ করা যাবে।

৪. Vivo X60

Vivo X60 স্মার্টফোনটিতে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটি এই সেলে পাওয়া যাবে ৩৭,৯৯০ টাকায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন