Realme 8 এক্সচেঞ্জ অফারে মাত্র ৬৪৯ টাকায় কেনার সুযোগ, iPhone 12 mini অতি সস্তায় বিক্রি করছে Flipkart

Flipkart Big Saving Days Sale offer on iPhone 12 Mini Motorola Razr Realme 8
Flipkart Big Saving Days 2021 সেলে অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে স্মার্টফোন

আজ থেকে শুরু হল Flipkart Big Saving Days Sale। ৫দিন ব্যাপী এই সেলে হোম অ্যাপ্লায়েন্স, ল্যাপটপ, স্মার্টফোন সহ বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্ট কেনার সময় ক্রেতারা লোভনীয় অফারের ফায়দা নিতে পারবেন। তবে আজ আমরা এই প্রতিবেদনে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে সেরা ডিল সহ উপলব্ধ কয়েকটি স্মার্টফোনের প্রসঙ্গেই আলোচনা করবো। যার মধ্যে, Apple iPhone থেকে শুরু করে Motorola এবং Realme ব্র্যান্ডের স্মার্টফোন সামিল থাকছে। চলুন কোন কোন ফোনের ওপর কী কী অফার থাকছে দেখে নেওয়া যাক।

Flipkart Big Saving Days 2021 সেলে অবিশ্বাস্য কম দামে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনগুলি

Apple iPhone 12 mini : অ্যাপেল আইফোন ১২ মিনি -এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ৫৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যা সাধারণত ৬৬,৯৯৯ টাকায় বিক্রি হয়। এছাড়া ফোনটির ওপর ১৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। সাথে, গ্রাহকেরা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ফ্ল্যাট ১০% অফ।

Apple iPhone 12 : ফ্লিপকার্ট সেলের দৌলতে আইফোন ১২ -এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৬৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। অফারের কথা বললে, যেসকল গ্রাহকেরা তাদের পুরোনো হ্যান্ডসেটের বদলে আইফোন ১২ কিনবেন, তাদের ১৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে। সাথে, ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে দেওয়া হবে ১০% ডিসকাউন্ট।

Motorola Razr 128GB : মোটোরোলা রজার স্মার্টফোনকে সেলে ৫৪,৯৯৯ টাকায় এনালিস্ট করা হয়েছে। এটি ফোনের ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। প্রসঙ্গত, মোটোরোলা তাদের এই হ্যান্ডসেটকে ১ লাখ টাকারও অধিক মূল্যে ভারতে লঞ্চ করেছিল। যাইহোক অন্যান্য অফারের প্রসঙ্গে বললে, এটিকে কেনার ক্ষেত্রে আপনারা ১৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন ।

Realme 8 : উল্লেখিত স্মার্টফোনগুলির তুলনায় রিয়েলমি ৮ হ্যান্ডসেটের দাম অতিশয় কম। সেক্ষেত্রে, এটির প্রকৃত বিক্রয় মূল্য ১৪,৯৯৯ টাকা হলেও, সেলে ফোনটি ১৩,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এই মূল্যে রাখা হয়েছে ফোনটির ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এই হ্যান্ডসেটের সাথে ১৩,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। ফলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে আপনারা রিয়েলমি ৮ ফোনকে ৬৪৯ টাকায় পকেটস্থ করতে পারবেন। ফিচার হিসাবে এতে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স যুক্ত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।