৭,০০০ টাকা ডিসকাউন্টে Realme ফোন, Flipkart Big Saving Days সেলের অফারগুলি দেখে নিন

flipkart-big-saving-days-sale-offer-on-realme-c15-narzo-30-pro-5g-x50-pro-and-more-smartphones
Flipkart Big Saving Days Sale 2021-এ এই Realme স্মার্টফোনগুলির ওপর দেওয়া হবে ছাড়

Flipkart Big Saving Days Sale 2021 : গৃহবন্দী দশাতেও ক্রেতারা যাতে নিশ্চিন্তে ঘরে বসেই কেনাকাটা চালিয়ে যেতে পারেন তার জন্য ই-কমার্স সাইট Flipkart আবারও একটি দুর্দান্ত সেল নিয়ে হাজির হয়েছে। আগামী ২৫ তারিখ থেকে শুরু হতে চলা এই সেলের নাম Flipkart Big Saving Days। এই সেলে স্মার্টফোন থেকে ফ্যাশন প্রোডাক্ট, সমস্ত কিছুর ওপর বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। যদিও আমরা এই পোস্টে Realme-এর ফোনের ওপর পাওয়া অফারের বিষয়ে আপনাদের জানাবো। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে রিয়েলমির ৪জি এবং ৫জি কানেক্টিভিটির স্মার্টফোনগুলিকে ৭,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। আসুন কোন কোন ফোনের ওপর ছাড় আছে একঝলকে দেখে নেওয়া যাক।

Flipkart Big Saving Days Sale 2021-এ এই Realme স্মার্টফোনগুলির ওপর দেওয়া হবে ছাড়

Realme Narzo 30 Pro 5G : রিয়েলমি নারজো ৩০ প্রো ৫জি স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে সেলের দরুন ১৫,৪৯৯ টাকায় কিনতে পারা যাবে। যা অন্য সময় ১৬,৯৯৯ টাকায় বিক্রি হয়। এই রিয়েলমি ফোনে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর এটি অ্যান্ড্রয়েড ১০ ওএস সিস্টেমে কাজ করবে। সাথে পাওয়ার ব্যাকআপের জন্য হ্যান্ডসেটে ৫,০০০ এমএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকছে।

Realme C20 : ২ জিবি জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি সি ২০ স্মার্টফোনকে ৫০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৬,৪৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। যা এখন ৬,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এই ফোনে, ৭২০x১,৬০০ পিক্সেল রেজোলিউশন সহ একটি ৬.৫ ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেখা যাবে। মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দ্বারা চালিত এই হ্যান্ডসেটে, ১০ ওয়াট চার্জিং টেকনোলজি সমেত ৫,০০০ এমএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Realme C15 : ৯,৯৯৯ টাকা দামের রিয়েলমি সি১৫ স্মার্টফোনকে আর ৩দিন পর থেকে ফ্ল্যাট ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৮,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এটি ফোনের ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম। ফিচারের কথা বলে এই হ্যান্ডসেটে, ৭২০x১,৬০০ পিক্সেল রেজোলিউশন যুক্ত একটি ৬.৫০ ইঞ্চির ডিসপ্লে প্যানেল, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ফাস্ট-চার্জিং সাপোর্টের সাথে ৬,০০০ এমএএইচ পাওয়ারের শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে।

Realme X7 Max 5G : রিয়েলমি এক্স ৭ ম্যাক্স ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে এখন ২৬,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে সেল চলাকালীন এই ৫জি ফোনের ওপর ৩,৫০০ টাকার ছাড় দেওয়া হবে। যার দরুন এটির বিক্রয় মূল্য গিয়ে দাঁড়াবে ২৩,৪৯৯ টাকায়। ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি প্লাস ডিসপ্লে যুক্ত এই ফোনকে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে আনা হয়েছে। সাথে অপারেটিং সিস্টেম হিসাবে এটি অ্যান্ড্রয়েড ১১ ভার্সনে কাজ করবে। হ্যান্ডসেটে ৬৪ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/১.৮) প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

Realme X7 Pro 5G : ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি এক্স ৭ প্রো ৫জি স্মার্টফোনের প্রকৃত মূল্য ২৮,৪৯৯ টাকা। তবে আগামী ২৫ তারিখ থেকে এটিকে ফ্লিপকার্টে ২৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। অর্থাৎ, এই ৫জি স্মার্টফোনের ধার্য মূল্যের ওপর ফ্ল্যাট ১,৫০০ টাকার ছাড় পেয়ে যাবেন ক্রেতারা। অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট দ্বারা চালিত এই ৬.৫৫ ইঞ্চির হ্যান্ডসেটে একাধিক সেন্সর অপশন পাওয়া যাবে। যার মধ্যে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কম্পাস / ম্যাগনেটোমিটার সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার সেন্সর এবং অ্যামবিয়েন্ট লাইট সেন্সর সামিল আছে।

Realme 8 : রিয়েলমি ৮ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে সেলে। যার ফলে সীমিত সময়ের জন্য এটির বিক্রয় মূল্য থাকবে ১৩,৯৯৯ টাকা। অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে আসা এই হ্যান্ডসেটেও একাধিক সেন্সর অপশন বর্তমান। এগুলি হলো, ইন-ডিসপ্লে (৬.৪০ ইঞ্চি) ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কম্পাস / ম্যাগনেটোমিটার সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার সেন্সর, জাইরোস্কোপ সেন্সর এবং অ্যামবিয়েন্ট লাইট সেন্সর।

Realme 8 5G : রিয়েলমির অপর একটি ৫জি কানেক্টিভিটি স্মার্টফোন, রিয়েলমি ৮ ৫জি -কে আসন্ন সেলে ১৪,৪৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এতে, একটি ৬.৫০ ইঞ্চির sAMOLED ডিসপ্লে দেখা যাবে। এর রেজোলিউশন ১,০৮০x২,৪০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া অন্যান্য ফিচার হিসাবে এতে, ১৬ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.১) ফ্রন্ট ক্যামেরা এবং ৬৭ ওয়াট ফাস্ট-চার্জিং টেকনোলজি সহ ৫,০০০ এমএএইচ পাওয়ারের একটি ব্যাটারি আছে।

Realme X3 SueprZoom : ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রিয়েলমি এক্স ৩ সুপারজুম স্মার্টফোনকে আপকামিং ফ্লিপকার্ট সেল থেকে কিনলে দেওয়া হবে পুরো ২,০০০ টাকার ডিসকাউন্ট। ফলে, আর ৩দিন পর এই হ্যান্ডসেটকে কিনলে ক্রেতাদের ২৩,৯৯৯ টাকার পরিবর্তে ২১,৯৯৯ টাকা খসাতে হবে। ফিচার হিসাবে এই ফোনে, ১,০৮০x২,৪০০ পিক্সেল রেজোলিউশন যুক্ত একটি ৬.৬০ ইঞ্চির ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম ৮৫৫ প্লাস প্রসেসর এবং ৫০ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,২০০ এমএইচ পাওয়ারের ব্যাটারি পাওয়া যাবে।

Realme X50 Pro 5G : রিয়েলমি এক্স ৫০ প্রো ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটিকে ৭,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ২৪,৯৯৯ টাকায় এনালিস্ট করা হয়েছে। ৬.৪৪ ইঞ্চির ফুল-এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসা এই ৫জি কানেক্টিভিটির হ্যান্ডসেটে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া, ফটোগ্রাফির জন্য ইউজাররা এই স্মার্টফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপও পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।