ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টফোন, ল্যাপটপের ওপর ৪০ শতাংশ ছাড়

flipkart-big-saving-days-sale-offer-on-smartphones-laptop-wearable

সস্তায় ইলেকট্রনিক গ্যাজেট কেনার পরিকল্পনা থাকলে আর অপেক্ষা নয়, কারণ এত কম দামে সাধের ডিভাইসটি কেনার এরকম সুবর্ণ সুযোগ আর হয়তো পাবেন না। চলতি বছরে আয়োজিত একাধিক সেলের পর আরও একবার অবিশ্বাস্য আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Flipkart। ২ মে থেকে ই-কমার্স সাইটটিতে শুরু হয়েছে Big Saving Days sale, যা চলবে ৭ মে, শুক্রবার পর্যন্ত। এই সেলে গ্রাহকরা আকর্ষণীয় ছাড়ে স্মার্টফোন, ল্যাপটপ সহ বিভিন্ন গ্যাজেট কেনার সুযোগ পাবেন। শুধু তাই নয়, থাকছে স্মার্টটিভি, ট্যাবলেট, হেডফোন এবং ব্লুটুথ স্পিকারের মতো অডিও ডিভাইসগুলির ওপর রয়েছে বিশেষ ডিল। আবার HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ (১০০০ টাকা পর্যন্ত) ছাড় পেতে পারেন।

মোবাইল ফোনের ওপর অফার

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের মাইক্রোসাইট অনুযায়ী, এই সেলে Apple, Realme, Samsung, এবং Xiaomi সহ বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। ২৩,৯৯৯ টাকার Samsung Galaxy F62 হাতে আসবে মাত্র ১৭,৯৯৯ টাকায়। ২০০০ টাকা ছাড়ের পর Samsung Galaxy F41 কেনা যাবে ১২,৯৯৯ টাকায়। আবার, Samsung Galaxy F12 ১,০০০ টাকা ছাড়ের পর মাত্র ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

আবার Flipkart Big Saving Days সেলে ১,০০০ টাকা ডিসকাউন্টের পর Realme Narzo 30 Pro 5G ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। ৩১,৯৯৯ টাকার Realme X50 Pro 5G এবং ২৯,৯৯৯ টাকার Realme X7 Pro 5G বিক্রি হবে যথাক্রমে ২৪,৯৯৯ ও ২৭,৯৯৯ টাকায়। ৭,০০০ টাকা ছাড়ের পর iPhone 11 মাত্র ৪৪,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এছাড়াও, Realme Narzo 20 Pro, Realme 7, Moto E7 Power, Infinix Smart 4 Plus, Infinix Zero 8i, এবং iQoo 3 ফোনগুলিও আকর্ষণীয় ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে।

ফ্লিপকার্ট Poco M3, Realme 8, Realme C21, Redmi Note 9, Oppo F17 Pro, Realme X7 5G, এবং Tecno Camon 16 মডেলগুলির জন্য বিশেষ প্রিপেড ডিসকাউন্টও অফার করছে। এছাড়াও, অতিরিক্ত সুবিধা হিসেবে এক্সচেঞ্জ ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই-এর অপশনও থাকছে।

ল্যাপটপ, ট্যাবলেট, ওয়্যারেবেলস এর ওপর অফার

স্মার্টফোন ছাড়াও ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ল্যাপটপের ওপর ৪০ শতাংশ পর্যন্ত এবং হেডফোন ও স্পিকারে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। Apple Watch Series 3 এবং ৮ম প্রজন্মের Apple iPad-এর সস্তায় কেনা যাবে। Samsung Galaxy Tab A 8.0 এবং Honor Pad 5- এর মতো ট্যাবলেটগুলি পাওয়া যাবে বিশেষ অফারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন