বিশাল ছাড়ে কিনুন শাওমি ও স্যামসাংয়ের ফোন! Flipkart Big Saving Days সেলের অফার দেখে নিন

flipkart-big-saving-days-sale-offer-on-xiaomi-mi-iphone-samsung-smartphones

আগামিকাল থেকে শুরু হচ্ছে Flipkart Big Saving Days Sale। যদিও আজ থেকে ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা এই সেলে শপিং করতে পারবেন। আগামী ২৪ জানুয়ারি এই সেলটি শেষ হবে। বিগ সেভিং ডেজ সেলের জন্য ফ্লিপকার্ট এইচডিএফসি ব্যাংকের সাথে হাত মিলিয়েছে, ফলে এই ব্যাংকের ক্ৰেডিট ও ডেবিট কার্ড ইউজাররা কেনাকাটার ওপর অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে আনা এই সেলে স্মার্টফোন, অ্যাপ্লায়েন্স, ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট থেকে শুরু জামা কাপড়, বিউটি প্রোডাক্ট প্রভৃতি ডিসকাউন্টের সাথে কেনা যাবে। আসুন Flipkart Big Saving Days সেলে স্মার্টফোনের ওপর পাওয়া সেরা অফারগুলি দেখে নিই।

Flipkart Big Saving Days Sale এর অফার

এই সেলে Xiaomi Mi 10T কেবল ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। যার আসল দাম ৩৯,৯৯৯ টাকা। এই ফোনে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। আবার Asus ROG Phone 3 গেমিং ফোনটি এই সেলে কেবল ৪৩,৯৯৯ টাকায় কেনা যাবে। ২৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে Realme X3 Super Zoom মিড রেঞ্জে ফোনটি।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ৫৪,৯৯৯ টাকায় নিজের করা যাবে Samsung Galaxy Note 10+। আবার Realme Narzo 20 Pro, Oppo Reno 2F এবং Samsung Galaxy F14 ফোনগুলি পাওয়া যাবে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা, ১৫,৯৯০ টাকা এবং ১৩,৯৯৯ টাকায়।

শুধু তাই নয়, আপনি ফ্লিপকার্ট সেল থেকে Apple এর বিভিন্ন স্মার্টফোনও সস্তায় কেনার সুযোগ পাবেন। এই সেলে iPhone 11 ফোনটি বিক্রি হচ্ছে ৪৮,৯৯৯ টাকায়। আবার ৩৫,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে যথাক্রমে Apple iPhone XR এবং iPhone SE ফোন দুটি। এর ওপর ব্যাংক অফার প্রযোজ্য।

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!