ক্রেতাদের মুখে হাসি ফোটাতে আসছে Flipkart Big Saving Days Sale, পাওয়া যাবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

১৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে 'Big Saving Days' সেল, Amazon-এর পর গ্রাহক টানতে আসরে Flipkart!

flipkart-big-saving-days-sale-start-date-january-17-get-discount-on-smartphones-smart-tv-laptops-save-upto-80-percent

গতকালই প্রজাতন্ত্র দিবসের জন্য ‘Great Republic Day Sale’ নামক বিশেষ সেলের ঘোষণা করেছে Amazon India। এবার রাত পেরোতে না পেরোতে ই-কমার্স জায়ান্ট Flipkart (ফ্লিপকার্ট)-ও ‘Big Saving Days’ (বিগ সেভিং ডেজ) সেলের আনুষ্ঠানিক বিজ্ঞাপন প্রকাশ করল। সংস্থার মাইক্রোসাইট অনুযায়ী, আগামী ১৭ই জানুয়ারি থেকে তাদের এই সেল শুরু হবে, যা লাইভ থাকবে ২২ তারিখ পর্যন্ত। সেক্ষেত্রে প্রতিটি বড় সেলের মত এবারেও Flipkart-এর প্লাস মেম্বাররা ২৪ ঘন্টা আগে অর্থাৎ ১৬ই জানুয়ারি থেকে Big Saving Days-এর আর্লি অ্যাক্সেস পাবেন। এই সেলে স্মার্টফোন, ইলেকট্রনিক্স, স্মার্ট টিভি এবং অন্যান্য ডিভাইসগুলি ডিসকাউন্ট বা অফারে কেনার সুযোগ থাকবে।

Flipkart Big Saving Days-এর ব্যাংক অফার

বিগ সেভিং ডেজ সেলের জন্য ফ্লিপকার্ট, আইসিআইসিআইআই ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। ফলে সেল চলাকালীন কেনাকাটা করার সময়, গ্রাহকরা আইসিআইসিআইআই ব্যাংকের কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজাকশন করলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

Flipkart Big Saving Days-এ থাকবে এই সব বাম্পার সুবিধা

ফ্লিপকার্টের মতে, এই সেল চলাকালীন গ্রাহকরা ইলেকট্রনিক্স পণ্যগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন, যেখানে স্মার্ট উইয়ারেবলগুলিতে ৬০% অফ মিলবে। এছাড়া ল্যাপটপের ওপর ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা থাকবে, অন্যদিকে ট্যাবলেটে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়, প্রিন্টার, মনিটর, হার্ড ডিস্ক ড্রাইভ, ওয়াই-ফাই রাউটারে ৫ শতাংশ, টিভি স্ট্রিমিং ডিভাইসে ৩০ শতাংশ, ক্যামেরা এবং আনুষাঙ্গিকগুলিতে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। একইভাবে সেলে গ্রাহকরা স্মার্ট টিভি এবং অ্যাপ্লায়েন্সে ৭৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট ভোগ করবেন।

শুধু তাই নয়, ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজে রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ‘ক্রেজি’ ডিল বা অফারের সুবিধা নেওয়া যাবে। ১৭ই জানুয়ারি রাত ২টোয় চলবে রাশ আওয়ার। আবার বিকেল ৪টে থেকে রাত ১০টা পর্যন্ত সময়ে ‘টিক টিক ডিল’ অ্যাক্সেস করা যাবে। তাছাড়াও থাকবে ‘বাই মোর সেভ মোর’ অফার, সুপারকয়েনের মাধ্যমে কেনাকাটা ইত্যাদি নানাবিধ সুবিধা।

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.