ব্যাপক সস্তায় মোবাইল, ল্যাপটপ থেকে বিভিন্ন গ্যাজেট, শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল

দুর্গাপুজো বা দীপাবলি হোক, কিংবা খ্রিস্টমাস – প্রতিটি পার্বণে দেশবাসীর কেনাকাটা আরও সহজ করে তুলতে যেন তৎপর Flipkart। হ্যাঁ, ঠিকই ধরেছেন! ফের একবার এই ই-কমার্স জায়ান্ট সংস্থাটি বিশেষ সেলের আয়োজন করেছে। আগামী ১৮ই ডিসেম্বর থেকে Flipkart-এ শুরু হচ্ছে ‘Big Saving Days’ সেল, যা চলবে ২২ তারিখ অবধি। এই সেলে মোবাইল, ল্যাপটপ, বিভিন্ন গ্যাজেট বা অ্যাক্সেসরিজ থেকে শুরু করে ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স, জামাকাপড় ইত্যাদি কেনা যাবে আকর্ষণীয় অফারে। আবার প্রতিবারের মতই এবারেও, ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা সেলের অগ্রিম অ্যাক্সেস পাবেন। এক্ষেত্রে প্লাস মেম্বারদের জন্য সেল শুরু হবে ১৭ তারিখ দুপুর ১২টা থেকে। আসুন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের অফারগুলি দেখে নিই।

Flipkart Big Saving Days সেলের অফার

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের জন্য স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া অর্থাৎ SBI-এর সাথে হাত মিলিয়েছে ফ্লিপকার্ট। ফলে, SBI-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজাকশন করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

ছাড় বা অফারের কথা বললে, এই সেলে ১৭,৯৯৯ টাকা মূল্যের Realme 6 ফোনটি কেনা যাবে ১২,৯৯৯ টাকায়। আবার ৯০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেটযুক্ত Realme 6i ফোনটি পাওয়া যাবে মাত্র ১১,৯৯৯ টাকায়। Realme-র Narzo 20 Pro ফোনটি কিনতে গেলে দাম পড়বে ১৩,৯৯৯ টাকা, এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে। এছাড়া, ৬,০০০ ব্যাটারি ক্যাপাসিটিযুক্ত Realme C15 ফোনটি কিনতে চাইলে মাত্র ৮,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। ওই একই দামে পাওয়া যাবে Xiaomi-র Redmi 9i ফোনটিও।

অন্যদিকে, Flipkart Big Saving Days সেলের জন্য Moto G 5G ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২০,৯৯৯ টাকা। Infinix Zero 8i ডিভাইসটি কিনতে চাইলে ১৫,৯৯৯ টাকা খরচ হবে। আবার Honor 9X Pro ফোনটি কেনা যাবে ১৩,৯৯৯ টাকায়। Vivo Y50 ফোনটি কিনতে গেলে ব্যয় করতে হবে ১৬,৪৯০ টাকা। এছাড়া Samsung A31 ডিভাইসটির দাম পড়বে ১৮,৯৯৯ টাকা।

প্রিমিয়াম স্মার্টফোন রেঞ্জের ক্ষেত্রে Realme X50 Pro 5G, Pixel 4A, ROG Phone 3, Samsung S20+ ইত্যাদি ব্র্যান্ডেড ফোন এবং Mi 10T সিরিজের ডিভাইসগুলি বিশেষ অফারে কেনা যাবে। সদ্য লঞ্চ হওয়া iPhone 12 সিরিজের বিভিন্ন মডেলগুলিও এই সেলে কেনা যাবে। আবার ৪৭,৯০ টাকার iPhone XR ফোনটি আকর্ষণীয় ছাড়ে ৩৮,৯৯৯ টাকায় উপলব্ধ হবে।

এছাড়া, ফ্লিপকার্টের এই সেলে ইলেকট্রনিক্স এবং অ্যাক্সেসরিজের ওপর ৮০% অবধি ছাড় থাকবে। ল্যাপটপের ক্ষেত্রে ৪০%, হেডফোন বা স্পিকারে ৭০% এবং স্মার্টওয়াচগুলিতে ৫০% অবধি অফ পাওয়া যাবে। টিভি বা অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সের ওপর থাকবে ৭৫% ছাড়।

এত গেল বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্টের কথা। এই সেলে জামাকাপড় কিনলে ৫০-৮০% ছাড় দেবে ফ্লিপকার্ট। আবার নির্বাচিত আসবাবের ওপর থাকবে ৭৫% অবধি ছাড়। বিউটি প্রোডাক্ট, খাবার, খেলনা ইত্যাদিতেও ৬০ শতাংশ বা তার কম বেশি ছাড় পাওয়া যাবে।

এক্ষেত্রে রাত ২টোর সময় রাশ আওয়ার চলাকালীন এবং বিশেষ বিশেষ সময়ে প্রোডাক্টের দামে ব্যাপক ছাড় পাওয়া যাবে। সুতরাং আর দেরি না করে এখনই পছন্দের বা প্রয়োজনীয় জিনিসগুলি উইশলিস্ট করতে শুরু করে দিন। অন্যান্য অফার এবং সেল সম্পর্কে বিস্তারিত জানতে ফ্লিপকার্টের সেলের জন্য ডেডিকেটেড পেজটিতে ঢুঁ মারতে পারেন, তবে এই ধরণের খবর সম্পর্কে আপডেট পেতে অবশ্যই চোখ রাখুন টেকগাপে।