প্রজাতন্ত্র দিবসের আগের শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল, দেখুন কি কি অফার আছে

flipkart-big-saving-days-sale-starting-january-20-discounts-offer-on-smartphone-tablet-tv

এবার অ্যামাজন ইন্ডিয়ার মতই প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বিশেষ সেলের বিক্রির কথা ঘোষণা করল Flipkart। আগামী ২০শে জানুয়ারি থেকে এই অনলাইন শপিং প্ল্যাটফর্মে শুরু হচ্ছে ‘Big Saving Days Sale’, যাতে মোবাইল, অ্যাপ্লায়েন্স, ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট থেকে শুরু জামা কাপড়, বিউটি প্রোডাক্ট ইত্যাদি আকর্ষণীয় দামে কেনা যাবে। আগামী ২৪ তারিখ পর্যন্ত এই সেলে কেনাকাটা করা যাবে, সেক্ষেত্রে ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা একদিন আগে অর্থাৎ ১৯শে জানুয়ারি রাত ১২টা থেকে সেলের অ্যাক্সেস পাবেন। আসুন দেখে নিই এই ফ্লিপকার্ট বিগ সেভিং ডে’স সেলে কী কী বিশেষ অফার রয়েছে।

প্রথমেই বলে রাখি, Flipkart Big Saving Days সেলে ইএমআই অপশন, এক্সচেঞ্জ অফার এবং প্রোটেকশন প্ল্যানের সুবিধা থাকবে। অন্যদিকে এইচডিএফসি কার্ড ব্যবহার করে প্রিপেইড পেমেন্ট করলে কিংবা ইএমআই ট্রানজাকশন করলে মিলবে ১০% অতিরিক্ত ছাড়।

অফারের কথা বললে, বিগ সেভিং ডে সেলে পছন্দের স্মার্টফোনগুলি আকর্ষণীয় দামে কেনা যাবে। এক্ষেত্রে, অ্যামাজনের মতই স্মার্টফোনগুলির বিশেষ দাম প্রকাশ্যে আনেনি ফ্লিপকার্ট। তবে সেলের বিজ্ঞাপনী মাইক্রোসাইট অনুযায়ী, Samsung Galaxy F41, iPhone XR, Moto G 5G, iPhone SE, Samsung 20+ স্মার্টফোনগুলি সেলে বিক্রির জন্য তালিকাভুক্ত রয়েছে। তবে এই মডেলগুলি ছাড়াও অন্যান্য হ্যান্ডসেট এবং ট্যাবলেটে অফার থাকবে বলে জানিয়েছে Flipkart।

অন্যদিকে, এই সেলে হেডফোন এবং স্পিকার কিনলে আপ টু ৭০% অফ পাওয়া যাবে বলে জানা গিয়েছে। ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক প্রোডাক্টগুলিকে ৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আবার টিভি বা অন্যান্য অ্যাপ্লায়েন্সে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। ৪০% ছাড় পাওয়া যাবে বেস্ট সেলিং ল্যাপটপগুলির ওপর। আশা করা হচ্ছে Realme Watch S Pro, Realme Watch S এবং Realme Watch-এর মত উইয়ারেবল ডিভাইসগুলির ওপর সেল উপলক্ষ্যে ৫০% ছাড় দেবে ফ্লিপকার্ট।

এছাড়া, জামা কাপড় কিনলে ৫০-৮০% ছাড় পাওয়া যাবে। ফার্নিচার বা ম্যাট্রেসে থাকবে ৮০% অবধি ছাড়। আবার সুপার কয়েন ব্যবহার করে কেনাকাটা করলে ক্রেতারা অতিরিক্ত ২০% ছাড় পাবেন। থাকবে ২,০০০টি সুপার কয়েন জেতার সুযোগও। শুধু তাই নয়, রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ধামাকাদার ডিল প্রত্যক্ষ করা যাবে; রাত ২টোর সময় ‘রাশ আওয়ার’ চলাকালীন পছন্দের প্রোডাক্টগুলি সর্বনিম্ন দামে বিক্রি হবে। Big Saving Days Sale সম্পর্কে আরও বিস্তারিত জানতে চোখ রাখুন ফ্লিপকার্টে এবং অবশ্যই টেকগাপে!