ফোন, জামাকাপড়ের উপর বাম্পার ডিসকাউন্ট, শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট আরও একটি নতুন সেল নিয়ে এসেছে যার নাম দেওয়া হয়েছে Flipkart Big Saving Days Sale। এই সেল আগামী ২৩ শে জুন থেকে শুরু হয়ে ২৭ শে জুন অব্দি চলবে। পাঁচ দিনের ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ক্রেতারা অনেক কম দামে স্মার্টফোন, ইলেকট্রনিক্স জিনিসপত্র, ফ্যাশন এক্সেসরিজ এবং আরো অনেক কিছু কিনতে পারবেন। এছাড়াও যদি আপনার কাছে এইচডিএফসি ব্যাংকের কার্ড থাকে তাহলে আপনারা পেমেন্ট করার সময় ১০% ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Flipkart Big Saving Days সেলের কিছু বিশেষ অফার সম্পর্কে জানুন –

• এই সেলে Vivo Z1x ফোনটি পাওয়া যাবে ১৪,৯৯০ টাকা থেকে। আপনারা এই স্মার্টফোনের আসল দামের উপর ৪,০০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাচ্ছেন। একই রকম ভাবে Vivo Nex স্মার্টফোনটি আপনারা কিনতে পারবেন ২৩,৯৯০ টাকায়।

• ফ্ল্যাগশিপ মার্কেটে iPhone XS এর ৬৪ জিবি স্টোরেজ মডেলটি আপনারা পেয়ে যাবেন ৫৮,৯৯৯ টাকায়। এই স্মার্টফোনটির আসল দাম ৮৯,৯৯০ টাকা। এছাড়াও মোটোরোলার Moto Razr স্মার্টফোনটি আপনারা পাবেন ১,২৪,৯৯৯ টাকায়। গুগলের Pixel 3a ও Pixel 3a XL স্মার্টফোনগুলি ২৯,৯৯৯ টাকা থেকে আপনারা কিনতে পারবেন।

• এছাড়া Apple iPhone 7 Plus পাচ্ছেন ৩৪,৯৯৯ টাকায়। iPhone 7 আপনারা কিনতে পারবেন ২৮,৪৯৯ টাকায়। এছাড়াও শাওমির Mi Mix 2 স্মার্টফোনের দাম (৬জিবি + ১২৮জিবি) ১৪,৯৯৯ টাকা। এবং Oppo A9(2020) বিক্রি হবে ১২,৯৯০ টাকায়। বাকি অফার আমরা ধীরে ধীরে আপনাদের জানাবো।