সস্তায় নতুন ফোন, ল্যাপটপ, ফ্রিজ ও আরও অনেক কিছু, শুরু হচ্ছে Flipkart Big Saving Days সেল

flipkart-big-saving-days-starts-today-march-24-deal-on-smartphones-laptop-ac-fridge

ফের একবার গ্রাহকদের আকর্ষিত করতে বিশেষ সেলের আয়োজন করেছে ই-কমার্স জায়ান্ট Flipkart। আজ রাত ১২টা অর্থাৎ ২৪ তারিখ থেকে এই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে শুরু হতে চলেছে ‘Big Saving Days’ সেল। যদিও Flipkart-এর Plus প্রোগ্রামের মেম্বারদের জন্য গতকাল মধ্যরাত থেকেই এই সেল শুরু হয়ে গেছে; যা লাইভ থাকবে আগামী ২৬শে মার্চ পর্যন্ত। এক্ষেত্রে সেলে প্রতিবারের মতই স্মার্টফোন, ল্যাপটপ প্রভৃতি ডিভাইস, এবং এসি, রেফ্রিজারেটরের মত হোম অ্যাপ্লায়েন্সের ওপর তো ছাড় থাকবেই, পাশাপাশি বিভিন্ন আনুষাঙ্গিক, জামা-কাপড়, বিউটি প্রোডাক্ট, কিচেন এসেন্সিয়াল ইত্যাদিতেও থাকবে আকর্ষণীয় অফার। অন্যদিকে এই সেলের জন্য Flipkart, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অর্থাৎ SBI-এর সাথে হাত মিলিয়েছে; ফলে, কেনাকাটার সময় SBI-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে প্রিপেড পেমেন্ট করলে বা ইএমআই ট্রানজাকশন করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

অফারের কথা বিস্তারিতভাবে বললে, এই সেলে iPhone 11-র ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৬,৯৯৯ টাকায় কেনা যাবে; যেখানে iPhone SE হ্যান্ডসেটের দাম শুরু হচ্ছে ২৯,৯৯৯ টাকা থেকে। আবার, ৫০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি যুক্ত Realme X7 5G স্মার্টফোনটি কিনতে চাইলে গ্রাহকদের নূন্যতম ১৭,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এছাড়া Realme Narzo 30A নিতে গেলে দাম পড়বে ৮,৪৯৯ টাকা।

অন্যদিকে, বিগ সেভিং ডেস সেলে ইনভার্টার স্প্লিট এসির দাম শুরু হচ্ছে ২০,৯৯৯ টাকা থেকে। আবার আধুনিক ডিজাইন যুক্ত ল্যাপটপে থাকবে ৩০% অবধি অফ। তাছাড়া বিভিন্ন হাতঘড়ির ওপর ৮০% পর্যন্ত অফ পাওয়া যাবে। ফ্যান বা কুলারে থাকবে ৭০% অবধি ছাড়। অন্যান্য অফারের মধ্যে, নির্বাচিত কিছু প্রোডাক্ট একসাথে তিনটি কিনলে ৫% এবং পাঁচটি কিনলে ১০% অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়াও ফ্লিপকার্ট – জামাকাপড়, ব্র্যান্ডেড জুতো, হোম ফার্নিস প্রোডাক্ট, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সের ওপর যথাক্রমে ৭০%, ৬০%, ৮০% এবং ৭৫% পর্যন্ত ছাড় দিচ্ছে। যেখানে বাচ্চাদের জামাকাপড় কিনলে পাওয়া যাবে ৬০-৯০% অবধি ছাড় এবং মহিলাদের ড্রেসে ৮০% অবধি অফ মিলতে পারে। আবার বিভিন্ন সুটকেসের ওপর থাকবে ৭০% ছাড়। তদুপরি, সেলের জন্য তৈরি বিশেষ মাইক্রোসাইটে তিনটি আলাদা সেকশন রয়েছে যেখানে আলাদা ভাবে ৭০%, ৮০% এবং ৯০% ছাড় যুক্ত প্রোডাক্টগুলি অ্যাক্সেস করা যাবে। তাহলে আর দেরি কিসের ঝটপট লিস্ট বানিয়ে ফেলুন আর বিগ সেভিং ডেস সেলের সমস্ত খুঁটিনাটি জানতে বা কেনাকাটা করতে ফ্লিপকার্টের নির্দিষ্ট মাইক্রোসাইটটি চেক করুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.