সস্তায় মিলবে ফোন, ল্যাপটপ সহ জামাকাপড়, শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল

flipkart-big-savings-days-2020-sale-kicks-off-from-6-august-best-deals

লকডাউনের জন্য বাইরে বেরিয়ে প্রয়োজনীয় জিনিস কেনা যাচ্ছেনা, করা যাচ্ছেনা পছন্দমতো শপিং। তবে চিন্তা নেই, এবার বাড়িতে বসে জামাকাপড় বা কসমেটিক্স থেকে শুরু করে গ্রোসারি বা ইলেকট্রনিক্স পছন্দসই সবকিছুই সাশ্রয়ী মূল্যে কেনার সুযোগ পেয়ে যাবেন। আসলে আকর্ষণীয় সব অফারের সাথে Flipkart নিয়ে আসছে Big Saving Days Sale। আগামী ৬ই আগস্ট থেকে এই সেলটি শুরু হবে, চলবে ১০ই আগস্ট পর্যন্ত। আসুন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

কোম্পানির ওয়েবসাইট অনুযায়ী, Flipkart Big Saving Days Sale এ ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা প্রতিবারের মতই চার ঘন্টা আগে এই সেলের অ্যাক্সেস পাবেন, অর্থাৎ ৫ই আগস্ট রাত ৮টা থেকে সেলে জিনিস কিনতে পারবেন। এছাড়া আগামী কাল অর্থাৎ ২রা আগস্ট থেকে ৩০ টাকা অ্যাডভান্স বুকিং ফি দিয়ে পছন্দের জিনিসগুলি প্রি-বুক করা যাবে। প্রি-বুকিং করতে পারবেন ৪ তারিখ অবধি। আবার বিগ শপিং ডেজ সেলে আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এবং সিটি ব্যাঙ্কের ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। থাকছে নো কস্ট EMI এবং ডেবিট কার্ড EMI-এর সুবিধা।

এবার আসি Flipkart Big Saving Days Sale এর অফারের কথায়। এই সেলে বিউটি প্রোডাক্টের ওপর পাবেন ১৫% থেকে ৩০% অবধি ছাড়। কিছু সিলেক্টিভ বিউটি প্রোডাক্টে ৭০% অবধি ছাড় পেতে পারেন। ছেলেদের টি-শার্ট এবং জিন্সে সর্বনিম্ন ৫০% ইনস্ট্যান্ট থাকবে। মেয়েদের জামাকাপড়ে থাকবে ৫০-৮০% ছাড়।

এছাড়াও জুতোর ওপর ৪০-৮০% ছাড় পাওয়া যাবে। স্মার্টওয়াচ এবং ব্লুটুথ হেডফোনে থাকছে ৬০% ছাড়। হেডফোন এবং স্পিকার কিনলে ৭০% ছাড় পাওয়া যাবে। এছাড়া গ্রোসারি এবং খাবারের ওপর পাবেন মিনিমাম ৩০% অফ। হোম অ্যাপ্লায়েন্সের ওপর আপ-টু ৫০% ছাড় পাওয়া যাবে। বাড়ির অন্যান্য সমস্ত জিনিসের ওপর ৮০% অবধি ছাড় পেতে পারেন। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের চারদিনেই রাত ২টোর সময় চলবে “রাশ আওয়ার”, যেখানে বিভিন্ন প্রোডাক্ট খুবই কম দামে কেনা যাবে।

এই সেলে বেস্ট সেলিং রেফ্রিজারেটরগুলির দাম শুরু হচ্ছে ৫,৯৯০ টাকা থেকে। অন্যদিকে রান্নাঘরের বিভিন্ন সরঞ্জাম পেয়ে যাবেন মাত্র ২৪৯ টাকা থেকে। ফ্যান এবং গিজারের দাম শুরু হচ্ছে ৯৯৯ টাকা থেকে। ৮৯৯ টাকা থেকে শুরু হচ্ছে ফার্নিচারের রেঞ্জ। ফোনের কথা বললে, OPPO F11 Pro ফোনটি ১৪,৯৯০ টাকায় পাবেন। আবার OPPO Reno2 F স্মার্টফোনটি পাবেন ১৭,৯৯০ টাকায়। Realme X2 Pro ফোনটি কিনলে পড়বে ২৮,৯৯৯ টাকা। Honor 9S ফোনটি ৫,৯৯৯ টাকায় কিনতে পারবেন। Honor Magicbook 15 ল্যাপটপটি পাবেন ৩৯,৯৯০ টাকায়। ৪৩ ইঞ্চি 4K স্মার্টটিভির দাম শুরু ২১,৯৯৯ টাকা থেকে। এসি মেশিন বা ওয়াশিং মেশিনের কিনলেও বেশ কিছুটা ছাড় পেয়ে যাবেন।

এই প্রসঙ্গে বলে রাখি Flipkart Big Saving Days Sale চলাকালীন কিছু গেমস খেলে এবং কিছু স্টেপস ফলো করে জিতে নিতে পারেন iPhone কিংবা বিভিন্ন আকর্ষণীয় সব পুরস্কার।