এই ফোনগুলির উপর বাম্পার ছাড়, আগামীকাল থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেল

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট নিয়ে আসছে Flipkart Big Savings Days sale। এই সেল আগামীকাল অর্থাৎ ২৩ জুন থেকে শুরু হবে এবং এবং চলবে ২৭ জুন পর্যন্ত। ৫ দিনের এই সেলের বেশ কিছু অফার সম্পর্কে আমরা আগে জানিয়েছে। এখানে গ্রাহকরা প্রোডাক্টের উপর ইনস্ট্যান্ট ডিসকাউন্ট সহ, ব্যাংক অফার, এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই অফার পাবে। আসুন ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলের আরও কিছু অফার সম্পর্কে জেনে নিই।

Redmi K20 সিরিজ অফার :

আপনি ফ্লিপকার্টের এই সেলে Redmi K20 এবং Redmi K20 Pro ফোন দুটি সস্তায় কিনতে পারবেন। এই সেলে রেডমি কে ২০ এর দাম শুরু হবে ২০,৪৯৯ টাকা থেকে। এছাড়াও আপনি পুরানো ফোন বদলে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। অর্থাৎ আপনার পুরানো ফোন এক্সচেঞ্জ করে যদি ৫,০০০ টাকা পাওয়া যায়, তাহলে আরও ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।

আবার রেডমি কে ২০ প্রো এর দাম শুরু হবে ২৩,৪৯৯ টাকা থেকে। এই ফোনের উপর ও ২,০০০ টাকা অতিরিক্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে। এই ফোনে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, পপ আপ সেলফি ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর আছে।

Realme X সিরিজ অফার :

এই সেলে রিয়েলমি এক্স ফোনটি ১৫,৯৯৯ টাকা থেকে কিনতে পারবেন। আবার রিয়েলমি এক্স ২ প্রো কিনতে পারবেন ২৫,৯৯৯ টাকায়। ফ্লিপকার্ট এই ফোনের উপর অতিরিক্ত ৪,০০০ টাকা ডিসকাউন্ট দিচ্ছে এক্সচেঞ্জ অফার হিসাবে। এই ফোনে পাবেন ৫০ ওয়াট ফাস্ট চার্জিং, ৪০০০ এমএএইচ ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর।

এছাড়াও ফ্লিপকার্ট Motorola Moto Razr এর উপর অতিরিক্ত ২৫,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট দিচ্ছে। ফ্লিপকার্ট অ্যাপ থেকে আপনি আরও নানান আকর্ষণীয় ডিল সম্পর্কে জানতে পারবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।