ফোনের ওপর ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড়, শুরু হচ্ছে Flipkart Big Saving Days sale

flipkart-big-savings-days-sale-discounts-up-to-rs-15000-off-on-lg-g8x-thinq-iqoo-3

আগামী ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Flipkart Big Saving Days sale। এই সেল চলবে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত। কোম্পানির তরফে গত ১২ সেপ্টেম্বর এই সেলের কথা ঘোষণা করা হয়েছিল। যদিও তিন দিনের এই ফ্লিপকার্ট বিগ সেভিংস ডেজ সেলে কি কি অফার পাওয়া যাবে, সেদিন ই-কমার্স সাইটটি জানায়নি। তবে আজ Flipkart এই সেলের জন্য ডেডিকেটেড পেজ তৈরী করে প্রায় সমস্ত বড় বড় ডিলগুলিকে সামনে এনেছে। আসুন জেনে নিই Flipkart Big Saving Days sale থেকে আপনি কোন কোন স্মার্টফোন সস্তায় কিনতে পারবেন।

Flipkart Big Saving Days sale এর অফার

ফ্লিপকার্ট তাদের এই বিগ সেভিং ডেজ সেলের জন্য স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সাথে হাত মিলিয়েছে। এর ফলে এসবিআই (SBI)-এর ক্রেডিট কার্ডের মাধ্যমে এই সেলে কেনাকাটা করলে মিলবে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার ইএমআই ট্রানজাকশনেও ১০% ছাড় পাওয়া যাবে।

আবার এই সেলে LG G8X ThinQ ফোনটির ওপর ১৫,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই ছাড় কেবল প্রিপেড পেমেন্টকারীরা পাবে। এখন ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৫৪,৯৯০ টাকা। তবে অফারে ফোনটি ৩৯,৯৯০ টাকায় কেনা যাবে। এছাড়াও ফোনটির ওপর এক্সচেঞ্জ অফারও উপলব্ধ।

এছাড়াও ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে Oppo Reno 2F ফোনটি ১,০০০ টাকা কমে ১৮,৯৯০ টাকার বদলে ১৭,৯৯০ টাকায় বিক্রি হবে। আবার ১৫,৯৯০ টাকার বদলে Oppo A9 2020 কেনা যাবে ১৩,৯৯০ টাকায়। iQoo 3 ফোনটি এই সেলে সবচেয়ে সস্তায় পাওয়া যাবে। এখন এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩৪,৯৯০ টাকা। তবে প্রিপেড পেমেন্টকারীরা সেলের সময় অতিরিক্ত ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। ফলে ফোনটির নতুন দাম হবে ৩১,৯৯০ টাকা। এছাড়াও Redmi K20 এর ওপর অতিরিক্ত ২,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হবে।