মাত্র ৫,৪৯৯ টাকায় কিনুন ২৪ ইঞ্চি টিভি, ফ্লিপকার্টে চলছে বিগ শপিং ডেজ সেল

Thomson tv price

ই-কমার্স সাইট Flipkart এ চলছে Big Shopping Days Sale। এই সেলের আজই শেষ দিন। এই সেলের আজই শেষ দিন। আগামী ১৯ মার্চ এই সেল শুরু হয়েছিল। এই সেলে স্মার্টফোন থেকে স্মার্ট টিভি, ল্যাপটপ প্রভৃতি গ্যাজেট অনেক কমে পাওয়া যাবে। আমরা এই পোস্টে স্মার্ট টিভির বিষয়ে বলবো। আপনি এই সেলে Thomson এলইডি টিভি ৫,৪৯৯ টাকার কিনতে পারবেন। আবার ফুল স্মার্ট টিভি কিনতে পারবেন ৯,৯৯৯ টাকায়। এদিকে 4K টিভি পাওয়া যাবে ১৯,৪৯৯ টাকায়।

Thomson R9 :

এই ফুল HD Ready LED TV দুটি সাইজে উপলব্ধ। এর ২৪ ইঞ্চি মডেলের দাম ৫,৪৯৯ টাকা। আবার ৩২ ইঞ্চি মডেল কিনতে পারবেন ৭,৯৯৯ টাকায়। ফিচারের কথা বললে এতে ৬০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে পাওয়া যাবে। যার রেজুলেশন ১৩৬৬ x ৭৩৮ পিক্সেল। এই টিভির সাথে ২০ ওয়াটের আউটপুট সাউন্ড সিস্টেম দেওয়া হয়েছে। অন্যান্য অফারের কথা বললে এই টিভির উপর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Thomson B9 Pro :

এই স্মার্ট LED TV টি দুটি সাইজে উপলব্ধ। এর ৩২ ইঞ্চি মডেল ফ্লিপকার্ট সেলে ৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ৪০ ইঞ্চি মডেল পাওয়া যাবে ১৫,৯৯৯ টাকায়। এই টিভির উপর আবার অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। সাথে টিভিটি ৮৩৪ টাকা প্রতি মাসে দিয়ে কিনতে পারবেন। এর ফিচারের কথা বললে এখানে ৬০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে পাওয়া যাবে। এই স্মার্ট HD Ready  টিভির রেজুলেশন ১৩৬৬ x ৭৩৮ পিক্সেল। এতে ২টি ইউএসবি এবং ৩ টি এইচডিএমআই পোর্ট দেওয়া হয়েছে।

Thomson UD9 :

এই 4K Ultra HD স্মার্ট টিভি চারটি স্ক্রিন সাইজে পাওয়া যাবে। এর ৪০ ইঞ্চি মডেলের দাম ১৯,৯৯৯ টাকা। আবার ৪৩ ইঞ্চি মডেলের দাম ২০,৪৯৯ টাকা। ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে ৫০ ইঞ্চি মডেল। এই তিনটি মডেলের উপর ৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। আবার ৭,০০০ টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে টিভিটির প্রো ভার্সনের উপর। ৬৫ ইঞ্চির এই প্রো ভার্সনের দাম ৫০,৯৯৯ টাকা।