ফ্লিপকার্টে আসছে Big Shopping Day সেল, মিস করলেই পস্তাবেন

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, সামার সেল শেষ হওয়ার পরেই Flipkart Big Shopping Days Sale এর ঘোষণা করলো। এই সেল 15 মে থেকে শুরু হয়ে 19 মে পর্যন্ত চলবে। পাঁচদিন ধরে চলা এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ক্যামেরা ও অন্যান্য গ্যাজেটের উপর আকর্ষণীয় ছাড় দেওয়া হবে।Flipkart Summer সেলে Realme 2 Pro, iPhone XR, Nokia 6.1 Plus এর মতো ফোন 12,000 টাকা পর্যন্ত কমে বিক্রি হয়েছিল।

Flipkart Big Shopping Days Sale 2019 এ কোম্পানি ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ডিসকাউন্টের জন্য HDFC ব্যাংকের সাথে হাত মিলিয়েছে। যদিও ফ্লিপকার্ট, বিগ শপিং ডে সেলের অফার সম্পর্কে কিছু জানায়নি। তবে রিপোর্ট অনুযায়ী এই সেলে নতুন প্রোডাক্টের সাথে ফ্লিপকার্ট পুরানো ফোন, ক্যামেরা, ল্যাপটপ সহ অন্য প্রোডাক্টে ডিসকাউন্ট দেবে। কোম্পানি কাল এই সেলের অফার সম্পর্কে বিস্তারিত জানাবে।

এদিকে পেটিএম মলে স্যামসাং ও আইফোনের উপর দুর্দান্ত ক্যাশব্যাক অফার কোটরে হচ্ছে। আপনি যদি আইফোন বা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোন কিনতে চান তবে এই সুযোগ হাত ছাড়া করবেন না। পেটিএম সুপার স্যামসাং সেলে স্যামসাংয়ের S10 সিরিজের উপর 14,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। ক্যাশব্যাক ছাড়াও আপনি স্যামসাংয়ের S10 সিরিজ নো কস্ট এমএমআই এ কিনতে পারবেন। এছাড়াও Paytm এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।  এই সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

স্যামসাং সুপার সেল ছাড়াও Paytm Mall ক্যাশব্যাক ফেস্টিভ্যাল অফার আয়োজন করেছে। এই সেলে iPhone এর সমস্ত মডেলে ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়াও এই সেলে ICICI ব্যাংক ক্রেডিট কার্ড ইউজাররা পেটিএম থেকে ফোন কিনলে 5 % অতিরিক্ত ছাড় পাবে। এই সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

Last Updated on