স্মার্টফোনের ওপর লোভনীয় অফার, Flipkart এ শুরু হল Black Friday Sale

আজ থেকেই স্মার্টফোন কোম্পানি Xiaomi তাদের প্ল্যাটফর্মে (Mi Home, Mi.Com) ব্ল্যাক ফ্রাইডে সেল নিয়ে হাজির হয়েছে। এবার ভারতের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টও এই সেলের ঘোষণা করলো। ২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত চলা Flipkart Black Friday সেলে বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট কম দামে কেনা যাবে। জানিয়ে রাখি আমেরিকা-সহ অন্যান্য পাশ্চাত্য দেশের শপিং সাইটগুলি নভেম্বরে ‘Thanksgiving Day’ এর পরের দিন ‘Black Friday’ সেল নিয়ে আসে। যদিও ভারতে আগে এই সেল নিয়ে তেমন উন্মাদনা ছিল না। তবে এবছর Flipkart ও Xiaomi ভারতীয় গ্রাহকদের এই সেলে কেনাকাটার সুযোগ করে দিল। আসুন Flipkart Black Friday সেলের সেরা ডিলগুলি দেখে নিই।

ফ্লিপকার্ট ব্ল্যাক ফ্রাইডে সেলে মূলত স্মার্টফোনের ওপর অনেক ছাড় পাওয়া যাচ্ছে। ৬৪ জিবি স্টোরেজ-সহ iPhone SE (২০২০) বেস মডেলটি পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়। Apple India স্টোরে এই মডেলটির দাম ৩৯,৯০০ টাকা। অর্থাৎ মোট ৭০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়া ৪৭,৯০০ টাকার ৬৪ জিবি স্টোরেজের iPhone XR, এই সেলে মাত্র ৩৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

তাছাড়া ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ-সহ Samsung Galaxy S20+ পাওয়া যাচ্ছে ৪৯,৯৯৯ টাকায়। এই মডেলের সঙ্গে নো-কোস্ট EMI প্ল্যানও রয়েছে। এছাড়া ফ্লিপকার্টের স্মার্ট আপগ্রেড অপশনের সাহায্যে এই মডেলটি ৩৫,৪৯৮ টাকাতেও কেনা যাবে। পাশাপাশি ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ-সহ Galaxy Note 10+ মডেল কেনা যাবে ৫৪,৯৯৯ টাকায়। আবার স্মার্ট আপগ্রেড বিকল্প বেছে নিলে ৩৮,৯৯৮ টাকায় কেনা যাবে। Samsung Galaxy F41-এর ৬ জিবি+৬৪ জিবি মডেলটির উপরেও থাকছে ৫০০ টাকা ছাড়। Samsung’s Galaxy A70s-এর ৬ জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ১৭,৯৯৯ টাকায়। এমনিতে এই মডেলের দাম ২২,৯৯৯ টাকা।

অন্যান্য স্মার্টফোনের মধ্যে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের Motorola G9 মডেলের উপর ২৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। যার পরে ফোনটি কেনা যাবে মাত্র ৯৯৯৯ টাকায়। Motorola Razr-এর উপরেও থাকছে বিশেষ ছাড়। ফ্লিপকার্টের সেলে এই মডেলটি পাওয়া যাবে মাত্র ৭৪,৯৯৯ টাকায়। এর সঙ্গে নো-কোস্ট EMI অফারও থাকছে। সেলের শেষ দিন, অর্থাৎ ৩০ নভেম্বর দুপুর ১২টায় লঞ্চ হবে Moto G 5G মডেল। এখনো অব্দি এই মডেলের দাম জানা যায়নি।

এছাড়া ব্ল্যাক ফ্রাইডে সেলে ৬ জিবি ও ৬৪ জিবি ভার্সনের Realme Narzo 20 Pro কেনা যাবে ১৩,৯৯৯ টাকায়। Poco M2 মডেলও কেনা যাবে ৯৯৯৯ টাকা থেকে। এছাড়া Oppo F15 ২০০০ টাকা ছাড়ে মাত্র ১৪,৯৯০ টাকায় বিক্রি হবে। উল্লেখযোগ্য ছাড় থাকছে LG G8X-এর ৬ জিবি+১২৮ জিবি মডেলের ওপরেও।৫৫,০০০ টাকার এই মডেলটি অর্ধেক দামে ২৭,৯৯০ টাকাতে পাওয়া যাবে।