ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে জলের দামে Moto স্মার্টফোন, পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত ছাড়

flipkart-electronics-sale-discounts-offer-on-moto-g-5g-g9-power-razr-5g

ডিসেম্বর ২৬ তারিখ থেকে শুরু হচ্ছে Flipkart Electronics Sale যা ২৮ শে ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সেলকে সামনে রেখে জনপ্রিয় ব্র্যান্ড Motorola নিজেদের স্মার্টফোনের উপর একগুচ্ছ অফার ঘোষণা করেছে। যেখানে Moto G 5G, Moto G9 Power, Motorola Razr 5G, Moto G9, Motorola One Fusion+, Motorola Edge+ এবং Motorola Razr -এর মতো ফোনগুলি সস্তায় পাওয়া যাবে। আসুন ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে মোটো -র এই ফোনগুলি কত দামে পাওয়া যাবে জেনে নিই।

প্রথমেই বলি মোটো জি ৫জি ফোনটির কথা। এটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। ফ্লিপকার্টের সেলে এই ফোনটি ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সঙ্গে কেনা যাবে। এর ফলে ক্রেতা সর্বোচ্চ ১,০০০ থাকা পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন। তবে এজন্য এইচডিএফসি বা আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ট্রানজাকশন করতে হবে। সেক্ষেত্রে ইএমআই -এর ক্ষেত্রেও এই অফার প্রযোজ্য। জানিয়ে রাখি, Moto G 5G ফোনটির বর্তমান বাজারমূল্য ২০,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টের সেল চলাকালীন এই ফোনটি আপনি ১৯,৯৯৯ টাকার বিনিময়ে কিনে নিতে পারেন।

অন্যদিকে বাজারে যেখানে মোটো জি৯ পাওয়ার স্মার্টফোনটির দাম ১১,৯৯৯ টাকা, সেখানে ফ্লিপকার্টের সেলে ফোনটি কিনলে আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১০০০ টাকা পর্যন্ত ১০ শতাংশ তাৎক্ষণিক ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ ফোনটির দাম দাঁড়াবে ১০,৯৯৯ টাকা। রেগুলার এবং ইএমআই উভয় ট্রানজাকশনের ক্ষেত্রেই এই অফার কার্যকর। ফিচারের ক্ষেত্রে এই ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে ও ৬০০০ এমএএইচ দীর্ঘ ক্ষমতার ব্যাটারি।

মোটোরোলার প্রিমিয়াম রেঞ্জের স্মার্টফোন Moto Razr 5G ক্রেতাদের জন্যেও ফ্লিপকার্ট নিয়ে এসেছে সুবর্ণ সুযোগ। স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর, ডুয়াল ডিসপ্লে ও ই-সিম সাপোর্টের ফিচার যুক্ত এই ফোনটি সেল চলাকালীন ৯৯,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। ICICI এর কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে আরো ১,০০০ টাকা ছাড়। এছাড়াও পুরোনো ফোন বদল করলে ফ্লিপকার্ট ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ মূল্য দেওয়ার কথা ঘোষণা করেছে। Motorola Razr 5G ফোনটির বর্তমান দাম ১,২৪,৯৯৯ টাকা।

আবার মোটো জি৯ ফোনটির বাজারমূল্য ১১,৪৯৯ টাকা হলেও ফ্লিপকার্ট সেলে এই ফোনটি আপনি কিনতে পারেন ১০,৯৯৯ টাকায়। ক্ষেত্রে আপনি ফ্ল্যাট ৫০০ টাকা ছাড় পেয়ে যাচ্ছেন। তাছাড়া আইসিআইসিআই ব্যাংকের কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে আরো ১০০০ টাকা ছাড়। অর্থাৎ সে ক্ষেত্রে ফোনটির দাম দাঁড়াচ্ছে মাত্র ৯,৯৯৯ টাকা!

ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স সেলে Motorola One Fusion+ ফোনের ক্রেতারা পুরনো ফোন বদলালে ১০০০ টাকা এক্সচেঞ্জ মূল্য পেয়ে যেতে পারে। তাই বাজারে ফোনটির দাম ১৭,৪৯৯ টাকা হলেও, ফ্লিপকার্টের সেলে এই ফোন কিনতে হলে ১৬,৪৯৯ টাকা খরচ করতে হবে। আইসিআইসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে আরো ১,০০০ টাকা ছাড়। উল্লেখ্য, এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমার ক্যামেরা সহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে।

এছাড়াও ICICI কার্ড অফার সহ মোটোরোলা এজ প্লাস (Motorola Edge+) স্মার্টফোন কেনা যাবে ৬৩,৯৯৯ টাকায়। অন্যান্য ব্যবহারকারীরা অবশ্য ৬৪,৯৯৯ টাকার বিনিময়ে এই ফোন কিনে নিতে পারেন, যেখানে ফোনটির আসল দাম ৭৪,৯৯৯ টাকা।

সবশেষে বলি মোটোরোলার ফোল্ডেবল ফোন Moto Razr এর কথা। এই ফোনের বাজার মূল্য বর্তমানে ১,২৪,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের সেল আপনাকে মাত্র ৭৪,৯৯৯ টাকায় ফোনটি কেনার সুযোগ করে দেবে। আইসিআইসিআই কার্ড ব্যবহারকারীদের জন্য এই দাম আরো ১০০০ টাকা কমে দাঁড়াবে ৭৩,৯৯৯ টাকায়।