আগামীকাল থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে Flipstart Days Sale, পাবেন ৬০ শতাংশ পর্যন্ত ছাড়

আরো একবার দূর্দান্ত সব অফার নিয়ে হাজির হয়েছে Flipkart। এই ই-কমার্স সাইটে আগামী কাল থেকে শুরু হচ্ছে Flipstart Days Sale, যেটি চলবে ৩রা সেপ্টেম্বর অবধি। লকডাউনের আগে প্রতি মাসের ১লা তারিখে এই সেলটির আয়োজন করত ফ্লিপকার্ট। কিন্তু করোনার প্রভাব পড়েছে সমস্ত নিয়মিত বিষয়ে। আর সেকারণেই জুন মাসের পর সেপ্টেম্বরের শুরুতে ফ্লিপস্টার্ট ডে সেল আনলো জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইটটি। অফারের কথা বললে, তিন দিনের Flipkart Flipstart Days সেলে নির্বাচিত প্রোডাক্টের ওপর ছাড় তো পাওয়া যাবেই, পাশাপাশি ফেডারেল ব্যাঙ্ক এবং ব্যাঙ্ক অফ বরোদার ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। চলুন জেনে নিই ফ্লিপকার্ট ফ্লিপস্টার্ট ডেজ সেলের সেরা ডিলগুলি।

Flipkart Flipstart Days সেলে নিত্যপ্রয়োজনীয় জিনিসের ওপর থাকছে আকর্ষণীয় সব অফার। যেমন বিভিন্ন বিউটি প্রোডাক্টের ওপর পাবেন ৬০% ছাড়। আবার বিভিন্ন শুকনো খাবার এবং হেল্থ কেয়ার প্রোডাক্টের ওপর যথাক্রমে ৬০% এবং ৭৫% ছাড় পাবেন। এমনিতে ড্রেসের ওপর ৬০% ছাড় থাকছে, তবে একসাথে চারটি জামা কিনলে অতিরিক্ত ১৫% ছাড় এবং তিনটি জামা কিনলে ১০% ছাড় পাওয়া যাবে।

অন্যদিকে বেস্ট সেলিং ল্যাপটপগুলিতে রয়েছে ৩০% অবধি ছাড়, ফলে HP, Lenovo, Asus, Acer-এর মত ব্র্যান্ডের ল্যাপটপগুলি সাশ্রয়ী মূল্যে কেনা যাবে। পাওয়ার ব্যাঙ্ক কিনলে পাবেন ৭০% অবধি ছাড়। আবার বিভিন্ন হেডফোন বা স্পিকার কিনতে চাইলে ৭০% ছাড় পাবেন। হোম থিয়েটার ডিভাইসগুলিতে রয়েছে ৬০% ছাড়। ওয়ার্ক ফ্রম হোম প্রোডাক্ট অর্থাৎ কী-বোর্ড, UPS, ওয়েব-ক্যাম, রাউটার ইত্যাদিতে ৭০% ছাড় পাওয়া যাবে।

এছাড়া, তাপমাত্রা নিয়ন্ত্রণ গ্যাজেটগুলিতে ৬৫% অবধি ছাড় পাবেন। কিছু নির্বাচিত হোম অ্যাপ্লায়েন্সের ওপর থাকছে ৭৫% ছাড়। মাইক্রো-ওভেন এবং মিক্সার গ্রাইন্ডারের দাম শুরু হবে ১,২৯৯ টাকা থেকে। আবার বেস্ট সেলিং এসি মেশিনের দাম শুরু হবে ১৬,৪৯৯ টাকা থেকে। এখানেই শেষ নয়, থাকছে বিভিন্ন এক্সচেঞ্জ অফার, এক্সটেন্ডেড ওয়ারেন্টির অপশন এবং নো কস্ট EMI অপশন।