আজ থেকে Flipkart-এ শুরু হচ্ছে বাম্পার সেল, কোন প্রোডাক্টের উপর কত ছাড় দেখে নিন

লকডাউনের কারণে ই-কমার্স সাইটগুলিকে কেবল প্রয়োজনীয় প্রোডাক্ট ডেলিভারির নির্দেশ দিয়েছিল সরকার। যদিও লকডাউন ৪ থেকে সে নিয়ম শিথিল হতে থাকে এবং এখন কোম্পানিগুলি প্রায় সমস্ত জায়গায় প্রোডাক্ট ডেলিভারি করতে পারছে। আর সেকারণেই ফ্লিপকার্ট, অ্যামাজনের মতো সাইট সেল নিয়ে আসতে শুরু করেছে। গ্রাহকদের সস্তায় প্রোডাক্ট কেনার সুযোগ করে দিতে দেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট ‘Flipstart Days Sale’ নিয়ে এল।

আজ অর্থাৎ ১ জুন থেকে ৩ জুন পর্যন্ত চলবে Flipstart Days Sale। ইতিমধ্যেই কোম্পানি তাদের ওয়েবসাইটে একটি ডেডিকেটেড ওয়েবপেজ বানিয়েছে। যেখানে জানানো হয়েছে ICICI ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। EMI ট্রাঞ্জাকশনের উপর ও এই ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন প্রোডাক্ট নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

ফ্লিপস্টার্ট ডেজ সেলে জুতোর উপর ৩০-৭০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও ৭০ শতাংশ ছাড় মিলবে ব্যাগ ও ওয়ালেটের উপর। আবার টি-শার্ট ও শার্ট এর উপর ৪০-৭০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। ৫০-৮০ শতাংশ ডিসকাউন্টে কেনা যাবে হাতে পরার জিনিস।

এছাড়াও Flipstart Days সেলে বাড়ির প্রয়োজনীয় জিনিসের উপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। কেবল ৯৯ টাকা থেকে কেনা যাবে ফেসওয়াশ ও অন্যান্য সমজাতীয় প্রোডাক্ট। বিউটি ও পার্সোনাল কেয়ার প্রোডাক্টের উপর ২০-৭০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকদের টিভি, ওয়াশিং মেশিন, কুলার, মিক্সার প্রভৃতির উপর ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।