ফ্লিপকার্টে অবসর সময়ে মজাদার গেম খেলুন, আর জিতুন স্মার্টফোন সহ সুপারকয়েন

জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টের পরিষেবা সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস কেনা ছাড়াও Flipkart থেকে ফ্লাইট, হোটেল, বাস বুক করা যায়। এখন তো আবার ফ্লিপকার্টে সিনেমাও দেখা যায়। তবে আজ আমরা কথা বলব ফ্লিপকার্ট গেম জোন সম্পর্কে। আপনি ফ্লিপকার্ট অ্যাপ খুললেই নীচের দিকে ডান পাশে ‘Games’ বিকল্প দেখতে পাবেন।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

ফ্লিপকার্ট গেম জোনে বিভিন্ন গেমস খেলে আপনি অবসর সময় তো কাটাতে পারেন-ই, পাশাপাশি আপনি জিতে নিতে পারেন আকর্ষনীয় পুরস্কার এবং বাড়াতে পারেন আপনার সুপারকয়েন ব্যালান্স। এই গেমস জোনে রয়েছে একটি জেমস ব্যালান্স সেকশন। গেমস খেলে আপনি যদি ১০০০০ জেমস কালেক্ট করতে পারেন, তবে ওই জেমসের বদলে আপনি পেয়ে যাবেন ৫০টি সুপারকয়েন। তবে শুধুমাত্র শুক্রবার অর্থাৎ সপ্তাহে একবারই আপনি কালেক্ট করা জেমস রিডম করতে পারবেন। গেম জোনে ৬টি গেম আছে – Quiz Time, Guess What, Snake Smash, Crazy Cannon, Cricket Battleground এবং Kya Bolti Public।

ফোন কিনতে এখানে ক্লিক করুন।

এর মধ্যে প্রায় প্রতিটি গেমে একজন বিজেতা পেতে পারেন স্মার্টফোন, হেডফোন, পাওয়ার ব্যাংক, ওয়্যারলেস স্পিকার ইত্যাদি। এছাড়া উচ্চ স্কোরকারী ১৫০ জন পাবেন ২৫ টাকার গিফ্ট ভাউচার, এবং ৩০০০ বা ৫০০০ জন পাবেন ২৫০টি জেমস। এবার আসি গেমগুলি সম্পর্কে।

Quiz Time : এই খেলাটি প্রতিদিন তিন থেকে চারবার হয়। রাত বা দুপুর ১২টা, রাত ৮টা এবং ১০টা। এই গেমে স্পোর্টস, সিনেমা এবং সাধারণ জ্ঞান সম্পর্কিত ১০টি মাল্টিপল চয়েস প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে ১০ সেকেন্ডের মধ্যে। যতো তাড়াতাড়ি উত্তর দিতে পারবেন, তত বেশি টাইম বোনাস পাবেন।

Guess What : এই খেলাটিতেও স্পোর্টস, সিনেমা এবং সাধারণ জ্ঞান সম্পর্কিত কিছু নাম পাজল আকারে দেওয়া থাকে, এবং বিষয়টির একটি ছবি দেওয়া থাকে। উত্তর দেওয়ার জন্য ২০ সেকেন্ড সময় পাবেন, থাকবে টাইম বোনাস। ইচ্ছেমত একটি প্রশ্ন স্কিপ করা যাবে। এছাড়া স্কোর বাড়াতে আর একবার খেলার সুযোগ পাওয়া যাবে।

Snake Smash : ১০টি লেভেলের এই গেমে থাকবে একটি সাপ, যা দিয়ে ইট ভাঙতে হবে। বিভিন্ন ইট ভাঙ্গার জন্য থাকবে বিভিন্ন স্কোর। সাপটির দৈর্ঘ্য অনুযায়ী আপনি ইট ভাঙতে পারবেন। জেমস ইউজ করে আপনি স্কোর, সাপের দৈর্ঘ্য ও স্পিড বাড়াতে পারবেন।

Crazy Cannon : এই গেম দিনে তিনবার খেলা যায়, সকাল ৯টা, সন্ধ্যে ৬টা এবং রাত ৯টায়। এছাড়া প্র্যাক্টিস লেভেলে ১৬টি লেভেল খেলে আপনি জেমসের সংখ্যা বাড়াতে পারেন। কামানের সাহায্যে উড়ন্ত বলের দিকে গুলি ছুড়তে হবে। বলগুলিতে বিভিন্ন পয়েন্ট রয়েছে। জেমস ব্যবহার করে কামানের স্পিড এবং পাওয়ার বাড়ানো যাবে।

Cricket Battleground : সারাদিনে যখন খুশি আপনি এই গেমটি খেলতে পারেন, থাকবে ৫টি চান্স। কিন্তু এই গেমটি খেলার জন্য আপনাকে টিম বেছে নিতে হবে, এবং বিপক্ষের থেকে বেশি স্কোর করতে হবে। তিনটে ওভারে তিন রকম বোলিংয়ের অপশন থাকবে – ফাস্ট, মিডিয়াম এবং স্পিন।

Kya Bolti : অভিনেতা-কমেডিয়ান মণীশ পল সঞ্চালিত এই পোল গেম শো’য়ের ২ নং সিজন নিয়ে এসেছে ফ্লিপকার্ট। সকাল ৯টা থেকে রাত ৯টার মধ্যে অংশগ্রহণ করে, ৫টি প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারেন ১লাখ টাকা পুরস্কার। ১০০ জন উচ্চ স্কোরকারী পাবেন ১০০০ টাকার গিফ্ট ভাউচার।

আমাদেরকে ফলো করুন ইনস্টাগ্রামে