টিভি, ফ্রিজ, এসি -র ওপর ৭৫ শতাংশ ছাড়, বাম্পার সেল আনলো ফ্লিপকার্ট

Flipkart Grand Home appliances sale deals on TV fridge AC products

ই-কমার্স সাইট Flipkart এ চলছে Grand Home Appliances Sale। এই সেলে টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন প্রভৃতি প্রোডাক্ট সস্তায় কেনা যাবে। ফ্লিপকার্ট গ্রান্ড হোম অ্যাপ্লায়েন্স সেল ৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। যা চলবে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত। অর্থাৎ আগামীকালই এই সেলের শেষ দিন। ফ্লিপকার্টের তরফে বলা হয়েছে এই সেলে হোম অ্যাপ্লায়েন্স এর ওপর ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। তাই আপনি যদি বাড়ির জন্য কিছু কিনতে চান তাহলে আর দেরি না করে এই সেলের ফায়দা ওঠান।

Flipkart Grand Home Appliances Sale অফার

ফ্লিপকার্ট গ্রান্ড হোম অ্যাপ্লায়েন্স সেলে অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড ও ইএমআই ট্রাঞ্জাকশনে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের অতিরিক্ত ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। এছাড়াও প্রায় সমস্ত প্রোডাক্ট নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

এই সেলে Mi TV বিক্রি হচ্ছে ১২,৪৯৯ টাকার প্রাথমিক দামে। Samsung, VU এর অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিগুলির দাম শুরু হয়েছে ১২,৯৯৯ টাকা থেকে। এছাড়াও সাধারণ টিভি কেনা যাবে ৮,৪৯৯ টাকা থেকে। আবার এই সেলে টপ সেলিং LED TV বিক্রি হচ্ছে ১৪,৯৯৯ টাকায়। ১৩,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে 4K QLED স্মার্ট টিভি।

আবার Flipkart Grand Home Appliances সেলে কুলিং সলিউশনের দাম শুরু হয়েছে ৬,১৯০ টাকা থেকে। আবার সিঙ্গেল ডোর ফ্রিজের দাম ৯,৮০০ টাকা থেকে শুরু হয়েছে। এছাড়াও ফ্রস্ট ফ্রি ফ্রিজ কিনতে পারবেন ১৬,২৯০ টাকায়। ২০,৯৯০ টাকা থেকে পাওয়া যাবে উইন্ডো ও ইনভার্টার এসি।