Redmi Note 7 Pro এর উপর ৬ হাজার টাকা ছাড়, সস্তায় কিনুন এই ফোনগুলি

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে Great Deals on Mobiles ফেস্ট সেল। এই সেল ২৩ মার্চ অর্থাৎ আজ থেকে শুরু হয়ে ২৬ মার্চ পর্যন্ত চলবে। এই সেলে বিভিন্ন স্মার্টফোনের উপর বিশেষ ডিল দেওয়া হবে। Flipkart এর এই সেলে Realme 6, Realme 6 Pro, Vivo Z1 Pro, Samsung S9, Redmi Note 7 Pro এর মত ফোনগুলি অনেক কমে পাওয়া যাবে। এই পোস্টে আমরা বেশ কয়েকটি ফোনের বিষয়ে বলবো, যেগুলো অনেক কমে কিনতে পারবেন।

Realme 6 Pro : 

এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের উপর ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ফোনটির আসল দাম ১৭,৯৯৯ টাকা তবে এই সেলে ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার Flipkart Axis ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবে। এদিকে ICICI ব্যাংক ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। ফোনটি No Cost EMI এও কিনতে পারবেন।

Samsung Galaxy S9 :

এই ফোনের দাম ৬২,৫০০ টাকা। তবে ৪২,৫০১ টাকা ডিসকাউন্টে ফোনটি এখন কেবল ১৯,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই ফোনটির উপর ৬৮ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। এই ফোনে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আছে। আবার Flipkart Axis ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাবে। এদিকে ICICI ব্যাংক ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। ফোনটি No Cost EMI এও কেনা যাবে।

Redmi Note 7 Pro : 

এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ৬,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। ডিসকাউন্টের পর ফোনটি ১৬,৯৯৯ টাকার বদলে ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। এখানেও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকদের অতিরিক্ত ৫ শতাংশ ছাড় দেওয়া হবে। আবার ICICI ব্যাংক ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। ফোনটি নো কস্ট ইএমআই এও কেনা যাবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।