বাম্পার অফার! অর্ধেক দামে নতুন Smart TV বাড়ি আনার সুযোগ দিচ্ছে Flipkart Home Entertainment সেল

Xiaomi, Vu, OnePlus, Realme সহ অন্যান্য ব্র্যান্ডের স্মার্টটিভি ৪৯% পর্যন্ত ডিসকাউন্ট ও আকর্ষণীয় ডিলসের সাথে বিক্রি করা হচ্ছে

flipkart-home-entertainment-sale-discount-offer-on-mi-oneplus-samsung-vu-realme-smart-tvs

গৃহবন্দী প্রতিটি মানুষের জন্য স্মার্টফোন ও টেলিভিশনই হলো বিনোদনের অন্যতম মাধ্যম। ফলে, মোবাইলের পাশাপাশি স্মার্টটিভির চাহিদাও ভারতে তুঙ্গে। সেই কথা মাথায় রেখে ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart তাদের প্ল্যাটফর্মে Home Entertainment Sale -এর আয়োজন করল। এই সেলে Xiaomi, Vu, OnePlus, Realme সহ অন্যান্য ব্র্যান্ডের স্মার্টটিভি ৪৯% পর্যন্ত ডিসকাউন্ট ও আকর্ষণীয় ডিলসের সাথে বিক্রি করা হচ্ছে। খরিদ্দরীর ক্ষেত্রে ক্রেতারা ক্যাশব্যাক ও ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারবেন। আসুন Flipkart Home Entertainment Sale থেকে কোন ব্র্যান্ডেড টিভি কত টাকায় পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

Flipkart Home Entertainment Sale এর অফার

Mi 4A PRO 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV : শাওমির এই স্মার্টটিভির দাম ১৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট হোম এন্টারটেইনমেন্ট সেলে টিভিটি ১৭% ডিসকাউন্টের সাথে ১৬,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Mi 4X 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV : ৪৩ ইঞ্চি ডিসপ্লে সাইজের এই আলট্রা এইচডি স্মার্টটিভির দাম ৩৪,৯৯৯ টাকা। এটিকে ১৪% ডিসকাউন্টের সাথে ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Mi 4A Horizon Edition 100 cm (40 inch) Full HD LED Smart Android TV : ২৯,৯৯৯ টাকা দামের এমআই ৪এ সিরিজের এই স্মার্টটিভি এখন ২০% ডিসকাউন্টের সাথে ২৩,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে।

Mi 4A Horizon Edition 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV : শাওমির এই ৩২ ইঞ্চির স্মার্টটিভির প্রকৃত মূল্য ১৯,৯৯৯ টাকা। এটিকে সেলে ১২% ডিসকাউন্টের সাথে ১৭,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Mi 4A Pro 108 cm (43 inch) Full HD LED Smart Android TV : ২৯,৯৯৯ টাকা দামের এই স্মার্টটিভিটি এখন মাত্র ২৬,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Vu Premium 108 cm (43 inch) Full HD LED Smart Android TV (43US) : এই প্রমিয়াম ৪৩ ইঞ্চির স্মার্টটিভির দাম ৪০,০০০ টাকা। সেলে এটিকে ৩৭% ডিসকাউন্টের সাথে উপলব্ধ করা হয়েছে।

iFFALCON by TCL 139 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Android TV (55K61) : এই iFFALCON স্মার্টটিভি ফ্লাট ৪৯% ডিসকাউন্টের সাথে মাত্র ৩৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। সেলে শেষ হয়ে গেলে এই টিভির দাম পুনরায় ৭০,৯৯০ টাকা হবে।

OnePlus Y Series 80 cm (32 inch) HD Ready LED Smart Android TV (32HA0A00) : ওয়ানপ্লাস ওয়াই সিরিজের এই স্মার্টটিভির দাম ১৯,৯৯৯ টাকা। এটিকে ১০% ডিসকাউন্টের সাথে ১৭,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Mi 4X 125.7 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV : ৪১,৯৯৯ টাকা দামের এই শাওমি স্মার্টটিভিকে ৯% ডিসকাউন্টের সাথে ৩৭,৯৯৯ টাকায় কেনা যাবে।

Vu Premium 139 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Android TV : ৫৫ ইঞ্চির এই স্মার্টটিভির দাম ৭৫,০০০ টাকা। তবে এখন ৪৪% ডিসকাউন্টের সাথে টিভিটি মাত্র ৪১,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

Mi 4X 138.8 cm (55 inch) Ultra HD (4K) LED Smart TV :এমআই ৪এক্স সিরিজের এই স্মার্টটিভির দাম ৪৯,৯৯৯ টাকা হলেও, এখন একে ১০% ডিসকাউন্টের সাথে ৪৪,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনারা।

Hisense A71F 126 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50A71F) : ৪৩,৯৯০ টাকা দামের এই স্মার্ট টেলিভিশনকে ২২% ডিসকাউন্টের সাথে ৩৩,৯৯০ টাকায় বিক্রি করা হচ্ছে সেলে।

OnePlus U1S 126 cm (50 inch) Ultra HD (4K) LED Smart Android TV (50UC1A00) : এই স্মার্টটিভিটি ৯% ডিসকাউন্টের সাথে ৪৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই টিভির প্রকৃত মূল্য ৪৯,৯৯৯ টাকা।

Thomson OATHPRO Series 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV : থমসন ওথপ্রো সিরিজের এই স্মার্টটিভির দাম ৩৭,৯৯৯ টাকা হলেও, এখন একে ২১% ডিসকাউন্টের সাথে মাত্র ২৯,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Realme 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Android TV : রিয়েলমির এই প্রিমিয়াম স্মার্টটিভির আসল দাম ৩২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে হোম এন্টারটেইনমেন্ট সেলে এখন একে ৬% ডিসকাউন্টের সাথে মাত্র ৩০,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।