কেবল ২৩৪৯৯ টাকায় ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, Flipkart আনলো ধামাকা সেল

flipkart-iffalcon-tv-days-sale-starts-from-today-discounts-offer-on-h71-k61-1.jpg

ই-কমার্স সাইট Flipkart আজ থেকে iFFALCON TV Days সেলের ঘোষণা করলো। এই সেল শেষ হবে আগামী ৯ ফেব্রুয়ারি। এই টিভি ডেজ সেলে iFFALCON এর স্মার্ট টিভিগুলি অনেকটাই সস্তায় কেনা যাবে। এছাড়াও নো কস্ট ইএমআই, ব্যাংক কার্ড ডিসকাউন্ট এর মত অফারেরও সুবিধা পাওয়া যাবে। ফ্লিপকার্টের টিজার পেজ অনুযায়ী, এই সেলে কেবল ২৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে ৪৩ ইঞ্চি টিভি। তাহলে আর দেরি না করে আসুন দেখে নিই iFFALCON TV Days সেলের সেরা ডিলগুলি।

এই সেলে iFFALCON H71 টিভিটি ৫১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর স্ক্রিন সাইজ ৫৫ ইঞ্চি। এতে মেটালিক বডি, বেজেল লেস ডিজাইন আছে। আবার  Quantum Dot এর সাথে আসা এই টিভিতে এইচডিআর ১০ সাপোর্ট, ডলবি অ্যাটমস ও ডিটিএস-এইচডি সাউন্ড পাওয়া যাবে।

আবার iFFALCON K61 টিভিটি এই সেলে ২৩,৪৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই দাম টিভিটির ৪৩ ইঞ্চি স্ক্রিন সাইজের। আবার এর ৫০ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি মডেলের দাম যথাক্রমে ২৯,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকা।

এই টিভিতে 4K কনটেন্ট সাপোর্ট করে। এছাড়াও এতে আছে ডলবি অডিও, মাইক্রো ডিমিং ও এইচডিআর ১০ সাপোর্ট। টিভিগুলি গুগল অ্যাসিস্ট্যান্টের সাথে এসেছে। ফলে রিমোটে হাত না দিয়েও কেবল ভয়েস কমান্ড দিয়ে টিভিগুলি অপারেট করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.