শুরু হল Flipkart Infinix Days সেল, ১ টাকায় কেনার সুযোগ ব্লুটুথ ইয়ারফোন

flipkart-infinix-days-sale-goes-live-discounts-on-infinix-hot-9-pro-note7

নতুন বছরে কনজিউমার বেস বাড়াতে এবার মাঠে নামল চীনা কোম্পানি Infinix। আসলে জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থাটি তার বিস্তৃত প্রোডাক্ট রেঞ্জের ওপর ভিত্তি করে, আয়োজন করেছে একটি বিশেষ সেল যেখানে আকর্ষণীয় অফারে কেনা যাবে পছন্দের Infinix হ্যান্ডসেট। আজ অর্থাৎ ১৪ই জানুয়ারি থেকে ‘Infinix Days’ নামের এই সেলটি শুরু হয়েছে, যা চলবে আগামী ১৬ তারিখ পর্যন্ত। তবে কেবল ই-কমার্স সাইট Flipkart থেকেই Infinix Days সেলের অফারগুলি অ্যাক্সেস করা যাবে।

অফারের কথা বললে, ইনফিনিক্স ডেজ সেলের জন্য স্মার্টফোন ব্র্যান্ডটি তার তিনটি জনপ্রিয় ডিভাইসের ওপর বিশেষ অফার ঘোষণা করেছে। সেক্ষেত্রে গ্রাহকরা Infinix Hot 9, Infinix Hot 9 Pro এবং Infinix Note 7 ফোনগুলি আকর্ষণীয় দামে কিনতে পারবেন।

এই সেলে Infinix Hot 9 ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ৯,৪৯৯ টাকা। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ৫% ক্যাশব্যাক। এই ফোনটিতে ট্রিপল এলইডি ফ্ল্যাশসহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি এআই ক্যামেরাটির রেজোলিউশন ১৩ মেগাপিক্সেল। অন্যদিকে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া এতে পাঞ্চ-হোল ডিজাইন সহ এইচডি+ ডিসপ্লে রয়েছে। রয়েছে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচের বড় ব্যাটারিও। ক্রেতারা এতে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাবেন।

Infinix Hot 9 Pro ফোনটিতেও প্রায় একই ফিচার রয়েছে। আলাদা বলতে এটির রিয়ার প্রাইমারি ক্যামেরাটি ৪৮ মেগাপিক্সেলের এবং এতে কোয়াড এলইডি ফ্ল্যাশ রয়েছে। এছাড়া ক্রেতারা এতে একাধিক ক্যামেরা মোড পাবেন। এই ফোনটি সেলে কিনতে ১০,৪৯৯ টাকা পড়বে।

সর্বশেষ যে ফোনটিতে অফার রয়েছে, তা হল Infinix Note 7। আগ্রহীরা এটি ১০,৯৯৯ টাকার বিনিময়ে কিনতে পারবেন। হ্যান্ডসেটটিতে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারী ক্যামেরা সেন্সর সহ এআই কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়াও আছে আল্ট্রা-পাওয়ার হেলিও জি ৭০ অক্টা-কোর প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটিযুক্ত দীর্ঘ ব্যাটারি। জানিয়ে রাখি, ফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে চলে। ডিসপ্লে সাইজ ৬.৯৫ ইঞ্চি, স্ক্রিন-টু-বডি রেশিও ৯১.৫%।

তবে এই সেলের সবচেয়ে বড় চমক হল, উপরোক্ত তিনটি ইনফিনিক্স ডিভাইসের মধ্যে যেকোনো একটি কিনলে গ্রাহকরা SNOKOR iRocker ব্লুটুথ হেডসেটটি অবিশ্বাস্য দামে পকেটস্থ করতে পারবেন। সেক্ষেত্রে ১,৪৯৯ টাকা মূল্যের এই প্রোডাক্টটি কেনা যাবে মাত্র ১ টাকায়। এবং গ্রাহকরা এই হেডসেটের অফারটি স্মার্টফোন ডেলিভারি হওয়ার ১০ দিনের মাথায় রিডম করতে পারবেন।