৭০ শতাংশ দাম দিয়ে কিনুন Samsung ফোন, Flipkart আনলো স্মার্ট আপগ্রেড প্ল্যান

flipkart-introduces-smart-upgrade-plan-for-samsung-phones

অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির মধ্যে Flipkart-এর জনপ্রিয়তা বেশ চমকপ্রদ। জামাকাপড়, বিউটি প্রোডাক্ট, বাড়ির নানা সামগ্রী থেকে শুরু করে ফোন, ল্যাপটপ এবং আরো অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্ট – সাশ্রয়ী দামে সরবরাহ করে এই ই-কমার্স সংস্থাটি। তাছাড়া, ফ্লিপকার্টের ডেলিভারি সার্ভিস বা কাস্টমার কেয়ার সার্ভিসও বেশ ভালো। তবে এবার, Wallmart সমর্থিত এই দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্মটি, ইউজারদের বিশেষ পরিষেবা দিতে জোট বাঁধতে চলেছে Samsung-এর সাথে।

সম্প্রতি, দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিক্স ব্র্যান্ডটির সাথে হাত মিলিয়ে ফ্লিপকার্ট একটি স্মার্ট আপগ্রেড প্ল্যান ঘোষণা করেছে। এই প্ল্যানের আওতায়, গ্রাহকরা ৭০% দামে কোনো Samsung ডিভাইস কিনে, এক বছর পর নতুন ফোন আপগ্রেড করতে পারবেন। এই সময় পুরানো ফোন ফেরত দিতে হবে। অন্যথায় আপনি যদি ফোনটিকে রেখে দিতে চান তাহলে বাকি টাকা পরিশোধ করতে হবে। এই সুবিধা পেতে, ক্রেতাদের ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই অপশন থেকে পেমেন্ট করতে হবে। আসুন জেনে নিই কিভাবে এই অফারটি কাজে লাগাবেন।

Flipkart থেকে এই চমৎকার আপগ্রেড প্ল্যানটির সুবিধা পেতে যা করতে হবে:

১. প্রথমে নতুন লঞ্চ হওয়া ফোনের তালিকা থেকে কোনো স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন নির্বাচন করুন।
২. ওই ডিভাইসের প্রোডাক্ট পেজ থেকে ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যান অপশনটি বেছে নিন।
৩. পেমেন্ট পেজে গিয়ে ক্রেডিট কার্ড বা ক্রেডিট কার্ড ইএমআই অপশন বেছে নিন। এতে, আপগ্রেড প্ল্যানের বেনিফিটগুলি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ্লাই হয়ে যাবে।
৪. স্মার্ট আপগ্রেড প্ল্যানটি নির্বাচিত হয়ে গেলে আপনাকে প্রোডাক্টের মূল দামের ৭০% দিতে হবে – তৎক্ষণাৎ কিংবা মাসিক কিস্তিতে।

এই নতুন অফারটি সম্পর্কে Flipkart Mobiles-এর সিনিয়র ডিরেক্টর আদিত্য সোনি বলেছেন, তাঁরা স্বদেশী ই-কমার্স সংস্থা হিসাবে গর্বিত। ফ্লিপকার্ট গ্রাহকদের প্রয়োজনীয়তা বা চাহিদা বোঝে। আর তাই গ্রাহকদের পরিবর্তনশীল এবং বৈচিত্র্যময় চাহিদার সাথে সামঞ্জস্য রাখতে তারা স্যামসাংয়ের সাথে অংশীদারিত্ব করছে।

অন্যদিকে, Samsung India কোম্পানীর মোবাইল বিজনেসের সিনিয়র ডিরেক্টর সন্দীপ সিং অরোরা বলছেন, তাদের উদ্দেশ্য সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের হাতে নতুন স্মার্টফোন তুলে দেওয়া। ডিভাইসের ৭০% দাম দিয়ে ইউজাররা সহজেই পুরনো ফোন আপগ্রেড করতে পারবেন।

তবে সংস্থার উদ্দেশ্য যাইহোক, এই নতুন অফারটি যে বেশ আকর্ষণীয় তা আর বলার অপেক্ষা রাখেনা। প্রসঙ্গত, আর মাত্র কয়েকদিন পরেই ফ্লিপকার্টে শুরু হবে ‘Big Billion Days Sale’, সেখানেও যে আমরা আরো নতুন কিছু চমক দেখতে পাব – এমনটা আশা করাই যায়!